মিনিস্টারে চাকরি নিতে পারবে মাত্র অষ্টম শ্রেণী পাশেই

Jahid Hasan

200 জনের অধিক প্রার্থীকে নিয়োগ দেবে এবার মাই ওয়ান কোম্পানি। আজকের এই প্রতিবেদনে দেখবো তাদের এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে এবং কি কি যোগ্যতা সম্পন্ন হতে হবে প্রার্থীদের সে বিষয়টি সম্পর্কে।

যতগুলো প্রাইভেট কোম্পানি রয়েছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে মিনিস্টার। আরেকটি অঙ্গ প্রতিষ্ঠান হচ্ছে মাই ওয়ান। ২০ ফেব্রুয়ারি প্রকাশিত করা হয়েছে একটি নিউ বিজ্ঞপ্তি যার মাধ্যমে সারা বাংলাদেশ থেকে দক্ষ এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদেরকে নিয়োগ দেওয়া হচ্ছে। এবারের নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রায় অনেক সংকর প্রার্থীদেরকে সরাসরি নিয়ে নিবেন তারা। তাহলে দেখে নেই কোন পথে কতজন প্রার্থীকে নিয়োগ দেওয়া হচ্ছে।

মিনিস্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সেলস অ্যান্ড মার্কেটিং অফিসার

এই পদে মোট ১০০ জন প্রার্থীদের কে সরাসরি নিয়োগ দেবে বক্তব্য প্রতিষ্ঠান। এজন্য প্রয়োজন হবে এসএসসি বা সলমান পরীক্ষায় উত্তীর্ণ আর একই সঙ্গে সেলসের কাজে অভিজ্ঞতা থাকতে হবে ১ বছরের। তবে বেতনের কথা আলোচনা সাপেক্ষে বলা হয়েছে।

সেলস এক্সিকিউটিভ

আবেদন করার জন্য প্রার্থীদের প্রয়োজন হবে এইচএসসি বা সম্মান পরীক্ষায় উত্তীর্ণ এছাড়াও সেল্স এর কাজে অভিজ্ঞতা থাকতে হবে নূন্যতম দুই বছরের। এই পদেও ১০০ জন প্রার্থীকে নিয়োগ দিবে। বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে।

আরএসি টেকনিশিয়ান

মাত্র অষ্টম শ্রেণী পাস হলে এখানে আবেদন করতে পারবে একজন প্রার্থী তবে সেক্ষেত্রে উক্ত কাজে অভিজ্ঞতা থাকতে হবে ন্যূনতমা তিন বছরে। তবে এই পদে নিয়োগ দেওয়া হচ্ছে মাত্র ৩০ জন প্রার্থীকে।

এলইডি টেকনিশিয়ান

যদি কোন প্রার্থীর উক্ত কাজে তিন বছরে অভিজ্ঞতা থাকে এবং অষ্টম শ্রেণী পাস হয় তাহলে কেবল এখানে আবেদন করার সুযোগ পাচ্ছেন। এ পদে নেয়া হবে ৩০ জন প্রার্থীকে সরাসরি।

যারা মিনিস্টার নিয়োগ বিজ্ঞপ্তি ছাড়াও আরো অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি দ্বারা অবশ্যই আমাদের চাকরির খবর ক্যাটাগরি দেখবেন। তুলে ধরা হয়ে থাকে সর্বশেষ আপডেট চাকরির খবর গুলো।

অন্যান্য প্রতিবেদন:ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Share This Article