ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Jahid Hasan

গত সপ্তাহে প্রকাশিত করা হয়েছে বাংলাদেশ ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪। নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে সারা বাংলাদেশ থেকে প্রায় অনেক সংখ্যক প্রার্থীদেরকে সরাসরি নিয়োগ দিচ্ছে উক্ত প্রতিষ্ঠানটি।

বাংলাদেশে বর্তমানে যে সমস্যাটি বেশি দেখা দিচ্ছে সেটি হচ্ছে দেখার জনিত সমস্যা। বর্তমানে নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করে থাকে হাজার হাজার তরুণ সমাজ। তাদের জন্য আজকে আমরা নিয়ে হাজির হয়েছি এবারের এই নিয়োগ বিজ্ঞপ্তি। চাকরিপ্রার্থীদের অন্যতম একটি চাহিদা প্লাটফর্ম হচ্ছে বাংলাদেশ ইসলামী ব্যাংক। অন্যান্য ব্যাংকের মতো এখানে রয়েছে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা বেতনের পাশাপাশি। তাই চাকরির প্রার্থীদের বেশি ডিমান্ড থাকে এই সকল প্লাটফর্মে। যারা এই ব্যাঙ্কে নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করতে ছিলেন তাদের অপেক্ষায় এখন শেষ পর্যায়ে।

বাংলাদেশ ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বর্তমান সময়ে যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে সেটি অফিসিয়াল ভাবে প্রকাশিত হয়েছে গত ১৩ ফেব্রুয়ারি। প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন অনলাইনের মাধ্যমে। অনলাইন ব্যতীত কোন ধরনের আবেদন গ্রহণ করা হবে না। আর এই আবেদন প্রক্রিয়া চলমান থাকবে আগামী ১০ মার্চ রাত বারোটা পর্যন্ত। আর প্রার্থীদেরকে অবশ্যই এই নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে।

ট্রেনিং এসিস্ট্যান্ট অফিসার এবং ট্রেনিং অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) এই দুই পদে সরাসরি লোক নেবে উক্ত প্রতিষ্ঠান। তবে এই দুই পদে আবেদন করার জন্য অবশ্যই প্রার্থীদের স্নাতক বা সম্মান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। এখানে আবেদন করবেন তাদের অবশ্যই ফলাফলের দিক থেকে দ্বিতীয় বিভাগের কম পাওয়া যাবে না। কেউ যদি দ্বিতীয় বিভাগের কম পায় তাহলে সে এখানে আবেদন করতে পারবেন না। আবেদন করার পূর্বে অবশ্যই তার থেকে এ বিষয়টি মাথায় রাখতে হবে।

বাংলাদেশ ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ব্যতীত আরো অন্যান্য ব্যাংকের নিয়োগ পেতে হলে অবশ্যই আপনারা আমাদের ফাজার নিউজ এর সঙ্গে থাকবেন। আমাদের এই নিউজ এ শেয়ার করা হয়ে থাকে সকল আপডেট এবং সম্প্রতি সময়ে প্রকাশিত হয় নিয়োগ বিজ্ঞপ্তি গুলো।

আরোও পড়ুন: সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ফেব্রুয়ারি ২০২৪

Share This Article