সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ১৭ ই নভেম্বর

Jahid Hasan
সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ১৭ ই নভেম্বর

প্রত্যেক সপ্তাহের শুক্রবারে আপনাদের জন্য আনা হয়ে থাকে সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা। এমনভাবে আজ 17 ই নভেম্বর আনা হয়েছে আপনাদের জন্য এই পত্রিকাটি।

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বৃন্দ আপনারা যারা চাকরির প্রার্থী তাদের জন্য আজকে রয়েছে আমাদের এই পত্রিকা। বাংলাদেশের বেকার সমস্যা বহু আগে থেকে সৃষ্টি হয়েছে এমনকি এখন পর্যন্ত রয়েছে। প্রতিনিয়ত তারা বিভিন্ন ধরনের চাকরি বিজ্ঞপ্তি গুলো খুজে থাকে কিন্তু কাঙ্খিত ফলাফল গুলো পায় না। আজকের এই চাকরি সার্কুলার দেখে আপনারা একের ভেতর সব পেয়ে যাবেন। অর্থাৎ এই পত্রিকায় আপনারা পেয়ে যাবেন চলমান সকল সরকারি বেসরকারি এমনকি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি গুলো। যেখানে আপনারা মাত্র এসএসসি পাশ থেকে শুরু করে মাস্টার্স পাস পর্যন্ত আবেদন করতে পারবেন। এই সুযোগটি কাজে লাগিয়ে এখনই আমাদের পত্রিকা পড়ুন এবং সেখান থেকে দেখে নিন।

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ১৭ ই নভেম্বর

আমরা এখন দেখি চলমান সকলিও বিজ্ঞপ্তি গুলো যেথায় আবেদন করতে পারবেন। তবে বর্তমানে সময়ে বেশিরভাগ আবেদনগুলো অনলাইনে করা হয়ে থাকে আর বেশ কিছু প্রতিষ্ঠানে এখনো ব্যাংক ড্রাফটের মাধ্যমে করতে হয়। আমাদের এই নিয়োগ বিজ্ঞপ্তি গুলো অবশ্যই আমাদের দেওয়া পত্রিকা দেখে দেখে নেবেন। এখন শুধু আমরা হাইলাইট দেখব যে কোন কোন প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে।

  • বেসরকারি বিমান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  • ১৮ তম শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  • তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি
  • পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি
  • ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি
  • এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি
  • প্রাইভেট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ডাউনলোড

আপনারা উপরের লিঙ্কে প্রবেশ করে সরাসরি আমাদের টেলিগ্রাম চ্যানেল থেকে সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ডাউনলোড করতে পারবেন। ফুল এইচডিতে আপনারা জুম করে চাকরির পত্রিকা দেখতে পারবেন এবং সেখানে সবকিছু ডিটেলস দেওয়া রয়েছে। অর্থাৎ কোন পদে কত সংখ্যক প্রার্থীদেরকে নেওয়া হচ্ছে এবং আবেদন করতে কি কি যোগ্যতা প্রয়োজন সে বিষয়টি।

More: সাপ্তাহিক চাকরির পত্রিকা ১০ নভেম্বর

Share This Article