শিক্ষক নিবন্ধন প্রস্তুতি বই পিডিএফ | Teacher Preparation Book Pdf

Jahid Hasan
শিক্ষক নিবন্ধন প্রস্তুতি বই পিডিএফ

বর্তমান সময়ের চাকরি প্রার্থীরা বেশি প্রিপারেশন নিচ্ছেন শিক্ষক নিবন্ধনের ক্ষেত্রে। এর জন্যই আজকে নিয়ে হাজির হয়েছি আমরা শিক্ষক নিবন্ধন প্রস্তুতি বই পিডিএফ নিয়ে।

গত 30 নভেম্বর পর্যন্ত আবেদনের সময়সীমা ছিল ১৮তম শিক্ষক নিবন্ধনের ক্ষেত্রে। এর মধ্যে অনেকেই আবেদন করেছে আবার অনেকে স্কুল এবং কলেজ পর্যায়ে উভয়ের যত আবেদন করে ফেলেছে। কিভাবে প্রস্তুতি নেবে সে বিষয়টি অনেকেই নির্ধারণ করতে পারেননি। সবচেয়ে বেশিরভাগ সমস্যা দেখা যায় বই সম্পর্কে। অনেকেই মনে করেন কোন বইটি পড়লে ভালো হবে সেটি বুঝতে পারেন না। তাই বিভিন্ন মানুষের কাছে পরামর্শ চান কিন্তু পরামর্শ পায় না অথবা সঠিক বাকি পায়না। তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ আমরা সবগুলো বইয়ের তালিকা আপনাদের সামনে তুলে ধরছি এই আর্টিকেলের মাধ্যমে।

শিক্ষক নিবন্ধন প্রস্তুতি বই

অনেকে বইয়ের তালিকা জানতে চাচ্ছেন আমরা সেই তালিকায় ইতিমধ্যে প্রকাশিত করেছি যা শিক্ষা ক্যাটাগরি থেকে আপনারা দেখতে পারবেন। আমরা কিছু বইয়ের তালিকা উল্লেখ করে দেবো তবে আজকের আলোচনার মূল বিষয় হচ্ছে পিডিএফ সম্পর্কে। আপনারা যদি চাকরির প্রস্তুতি বইগুলো কিনতে চান সেক্ষেত্রে আপনাদের প্রত্যেকটি বইয়ের মূল্য প্রায় 300 টাকার উপরে। অনেকের পক্ষে এই বইগুলো কেনা সম্ভব হয় না তাই তাদের জন্য আমরা পিডিএফ বই গুলো নিয়ে হাজির হয়েছি। যাতে করে তারা খুব সহজেই এখান থেকে পিডিএফ বই গুলো ডাউনলোড করে নিতে পারে এবং পড়তে পারেন।

Teacher Preparation Book Pdf Download

উপরে পিডিএফ বইগুলো ডাউনলোড করার জন্য লিংক দেওয়া হয়েছে। এই লিংকে প্রবেশ করে আপনারা সরাসরি শিক্ষক নিবন্ধন প্রস্তুতি বই পিডিএফ গুলো ডাউনলোড করে নিতে পারবেন। পিডিএফ ফাইল নিয়ে যদি কারো কোন ধরনের মন্তব্য থাকে সেক্ষেত্রে আমাদের ফেসবুক পেজে মেসেজ করবেন। পরিপূর্ণভাবে আপনাদের মন্তব্যকে প্রাধান্য দেওয়ার চেষ্টা করব। এরকম আরো অন্যান্য বইসম এবং পিডিএফ পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন আর টেলিগ্রাম চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখবেন।

More:১৮তম শিক্ষক নিবন্ধন আবেদনের সময়সীমা

Share This Article