মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ের অতিথি

বর্তমানে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে দারুন একটি বিষয় ভাইরাল হয়েছে। আর সেটি হচ্ছে মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ে। শুধুমাত্র সোশ্যাল মিডিয়া গুলোতে নয় আন্তর্জাতিক মিডিয়াগুলোতেও প্রচুর এ বিষয় নিয়ে আলোচনা হচ্ছে। আর হবেইনা বা কেন তিনি দক্ষিণ এশিয়ার প্রথম ধনীর সবচেয়ে ছোট ছেলে। চলুন তাহলে আমরা এ বিষয় সম্পর্কে আলোচনা করি।

মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ের অতিথি

বর্তমানে কৃষি বিনোদন জগতে আলোচনা হচ্ছে মুকেশ আম্বানির আদরের ছোট ছেলের বিয়ে। মোটকথা হচ্ছে এখানে শুধুমাত্র বিয়ে নয় এখানে দেখা যাচ্ছে পুর া বলিউডের তারকা খেলোয়ারেরা এমনকি বিদেশী সকল সুনামধন্য ব্যক্তিরা এসেছে। সবচেয়ে আকর্ষণীয় হচ্ছে বিল গেটস এখানে এসেছে। তাছাড়াও এসেছে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবাগ। আরো আকর্ষণীয় হচ্ছে এখানে একসাথে দেখা গিয়েছে তিন খানকে সালমান খান, শাহরুখ খান এবং আমির খানকে। যা রীতিমতো অবাক করে দিয়েছে সবাইকে।

শুধুমাত্র এখানে অতিথিদের সীমাবদ্ধ নয় এখানে রয়েছে প্রায় কয়েকশো রকমের আইটেমের খাবার। এছাড়াও এখানে উপস্থিত ছিলেন আরো গণ্যমান্য সকল ব্যক্তিবর্গেরা এবং সাধারণ মানুষদেরকেও খাওয়ানো হয়েছে। তবে এটি কোন বিয়ের নয় বিয়ের পূর্বে যে অনুষ্ঠান হয় সেটি। সবার কাছে অবাক করা বিষয় প্রি ওয়েডিংয়ে এত পরিমান তাহলে মূল বিয়েতে কি পরিমাণ আয়োজনের ব্যবস্থা করা হয়েছে সেটি সারা বিশ্বকে হয়তোবা অবাক করে দিতে পারে।

অন্যান্য প্রতিবেদন- মসজিদে বিয়ে করছেন ফারাজ করিম

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *