প্রথম ম্যাচেই জয় নিয়ে নিল পাঞ্জাব কিংস

Jahid Hasan

আজকে অনুষ্ঠিত হয়ে গেল দিল্লি বনাম পাঞ্জাব আইপিএল এর প্রথম ম্যাচ। অর্থাৎ এ দুটি দলের প্রথম ম্যাচ হলেও ২০২৪ সালের আইপিএল এর দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। প্রথম দিক থেকে দুর্দান্ত পারফরমেন্স করেছে দিল্লি পরবর্তী সময়েও পারফরম্যান্স করেছে বেশ পাঞ্জাব। তোমার উত্তেজনার মাধ্যমে এই খেলাটি শেষ হয়েছে।

প্রথমে ব্যাটিং করতে নামে দিল্লী। আর ব্যাটিং করে তারা ৯ উইকেট হারিয়ে ২০ ওভারে ১৭৪ রান সংগ্রহ করে। এই ব্যাপক রান সংগ্রহ করে টার্গেট দেয় পাঞ্জাবকে। কিন্তু অন্যদিকে পাঞ্জাব মাঠে নেমে দুর্দান্ত পারফরম্যান্স শুরু করে। প্রথম থেকে তারা দুর্দান্ত পারফরমেন্স করে মাঝখানে গিয়ে অনেকটা থেমে যায় পাঞ্জাব ব্যাটসম্যানরা। এরপর অবশেষে ১৭৪ রান পার করে নিজেদের জয় নিশ্চিত করে নেয় পাঞ্জাব টিম। অর্থাৎ তারা প্রথম ম্যাচে জয়লাভ করেছে অন্যদিকে হেরে গিয়েছে প্রথম ম্যাচেই দিল্লি ক্যাপিটাল।

প্রথম ম্যাচেই জয় নিয়ে নিল পাঞ্জাব কিংস

টানটান উত্তেজনার মাধ্যমে এই খেলা অনুষ্ঠিত হয়েছে যা দেখেছে বাংলাদেশের অনেক দর্শক। আর আমাদের এই ওয়েবসাইটের সরাসরি সম্প্রচার করা হয়েছে এই খেলাটি। যারা খেলাটি উপভোগ করেছেন তাদের জন্য রইল শুভকামনা। এইটিতে প্রথমে চাই ১৭৭ রানের সংগ্রহ করে ৬ উইকেটে ১৯.২ বলে পাঞ্জাব কিংস। আর জয় নিশ্চিত করে নেয় তারা।

তবে এবারের ম্যাচে অন্যতম ভূমিকা পালন করেছে জয়ের পিছনে সিয়াম কারেন। এছাড়াও এই ম্যাচে আরো অন্যান্য খেলোয়াড় গুলো অনেক ভূমিকা পালন করেছে। যাইহোক আগামী ম্যাচগুলো দেখতে হলে অবশ্যই আপনারা আমাদের আইপিএল ক্যাটাগরি দেখবেন। কেননা আইপিএল ক্যাটাগরিতে শেয়ার করা হয়ে থাকে সকল আইপিএলের লাইভ ম্যাচ গুলো।

কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দ্রাবাদ

Share This Article