রাজ বুবলি ৫৬ সেকেন্ডের ভিডিও ভাইরাল

কয়েকদিন আগে পাশ হয়েছে রাজ বুবলি ৫৬ সেকেন্ডের ভিডিও। এটি বেশি আলোচনা এসেছে ফেসবুকসহ বিভিন্ন ধরনের অনলাইন ভিডিও প্ল্যাটফর্ম গুলোতে। এখন এই প্রতিবেদনে আমরা জানব এই ভিডিও সম্পর্কে যাবতীয় সকল তথ্যগুলো।

চিত্র জগতে সবচেয়ে আলোচনার মধ্যে অন্যতম দুজন হচ্ছে একজন শরিফুল ইসলাম রাজ। অন্যদিকে হচ্ছেন বুবলির। বিশেষ করে পরিমনিকে বিয়ের করার পর তিনি বেশি ভাইরাল হয়েছেন শরিফুল ইসলাম রাজ। যদিও তার অভিনয়ের পারফরমেন্স অনেক ভালো কিন্তু ওই দিক থেকে সবচেয়ে বেশি আলোচনায় এসেছিলেন তিনি। অন্যদিকে বুবলিও অভিনয়ের দিক থেকে যেমনটা এগিয়ে থাকার কথা তার চেয়ে বেশি আলোচনা এসেছে নায়ক শাকিব খানকে বিয়ে করে। অর্থাৎ হঠাৎ করেই তাদের ছেলেকে নিয়ে সামনে এসে মিডিয়াতে এরপর থেকেই প্রচুর আলোচনা শিকার হন। শুধু আলোচনায় নয় সমালোচনা শিকার হয়েছে তিনি। ইতিমধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ভাইরাল হয় তাকে এবং অপু বিশ্বাসকে নিয়ে। তবে সবচেয়ে বেশি আলোচনা হয় তার ছেলেকে নিয়ে এখনকার বিভিন্ন জন্মদিন গুলোতে। আবার নতুন করে ভাইরাল হয়েছে এই দুইজন সাম্প্রতিক সময়ে। সে বিষয় নিয়েই আলোচনা করা হবে এই প্রতিবেদনে।

রাজ বুবলির ৫৬ সেকেন্ডের ভিডিও ভাইরাল

মূলত যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি হচ্ছে একটি সিনেমার ট্রিজার। সেখানে শরিফুল ইসলাম রাজকে দেখা যায় একটি মর্গে কাজ করতে। বুবলিকে দেখা যায় যে সাধারণ চরিত্রে। তাদেরকে ঘিরে কি সম্পর্ক রয়েছে সেই রহস্য ও উদঘাটনেরই তুলে ধরা হচ্ছে এই মুভিতে। মূলত সরকারের অনুদানের এই মুভিটি তৈরি করা হচ্ছে। এই মুভিটির নাম হচ্ছে দেওয়ালের ওপারে। খুব শীঘ্রই এটি মুক্তি পাবে বলে ধারণা করা হচ্ছে। আবার এমনটাই গুঞ্জন উঠেছে এবারের ঈদুল ফিতরে এই মুভিটি মুক্তি দেওয়া হবে।

টিচারটি অফিসিয়াল ভাবে মুক্তি দেওয়া হয়েছে কিনা সেটি এখনো জানা যায়নি। তবে বেশিরভাগ নেটিজেনেরা বলছেন এটি সাধারণত লিক হয়েছে এজন্য এত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে এ বিষয় নিয়ে মুখ খোলেননি বুবলি এবং শরিফুল ইসলাম রাজ। এখন দেখার অপেক্ষায় রাজ বুবলির ৫৬ সেকেন্ডের ভিডিও। যারা এটি দেখতে আগ্রহী তারা অবশ্যই এই প্রতিবেদন করে আপনারা দেখে নিবেন।

অন্যান্য:  ফুলকি টিভি সিরিয়াল

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *