Salaar Movie Release and Download

এখন আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে Salaar Movie Release and Downloade সম্পর্কে। ২২ ডিসেম্বর বড়দিন উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে বহুল কাঙ্খিত মুভি সালার।

অনেকেই দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছিল প্রভাসের অভিনীত এই মুভিটি সম্পর্কে। গতকালকে মুক্ত হয়েছে শাহরুখের ‌হিন্দি মুভি। আজকে মুক্তি পাচ্ছে এই মুভিটি। কারণে বড় একটি সংঘর্ষ হতে চলেছে এই দুই মুভির মধ্যে। বলিউড বাদশা শাহরুখ খানের প্রতিটি মুভি সুপারহিট এবং বক্স অফিসে প্রচুর কালেকশন হয়। অন্যদিকে একশন প্রবাসের দুর্দান্ত হয়ে আসছে বেশ কয়েক বছর ধরে। তার কাছে কতটা টিকে থাকতে পারবে সেটি চলবে আজকে। তবে গতকালকে মুভি দেখার জন্য প্রচুর হলমুখী হতে দেখা দিয়েছে দর্শকদের। আবার বাংলাদেশ,‌ ভারত এবং দুবাই সহ বেশ কয়েকটি দেশে অফিসিয়াল ভাবে রিলিজ দেয়া হয়েছে কয়েকটি ভাষায়।

Salaar Movie Release

আজকে এই মুভিটি দেখানো হবে ভারত সহ বেশ কয়েকটি দেশে। অগ্রিম টিকিটের দিক থেকে বেশ এগিয়েছিল এই মুভিটি। ২২ কোটি রুপির অগ্রিম টিকেট বিক্রি করেছে এই সিনেমাটি। আরো কত অর্থ আয় করতে পারবেন সেটা দেখা যাবে আজকে রিলিজ হওয়ার পর থেকেই।

মূলত এটি হচ্ছে এটি একশন টাইপের মুভি এবং এ ক্যাটাগরিতে পড়েছে অতিরিক্ত ভায়োলেন্স থাকার কারণে। প্রশান্ত নিলের অভিনীত এইটিতে দেখা যাবে দুর্দান্ত লুকে প্রভাসকে। মূলত এটি কেজিএফ এবং কেজিএফ চ্যাপ্টার টু এর আরেকটি পর্বের সাথে তুলে ধরা হচ্ছে এমনটাই জানা গেছে। এখন কতটুকু সত্য অথবা গুজব সেটি বুঝা যাবে আজকের এই মুভিটি দেখার পর। প্রভাস বক্তারা জানিয়েছেন তারা অবশ্যই হলে গিয়ে এই মুভিটি দেখবেন।

Salaar Movie Download

যারা যারা দেখতে চাচ্ছেন তারা অবশ্যই হলে গিয়ে দেখবেন। ডাংকি মুভি র বাংলাদেশের রিলিজ দেওয়া হলেও সালার মুভিটি বাংলাদেশের রিলিজ দেওয়া হচ্ছে না। তবে যারা বাংলাদেশ থেকে দেখতে চান তারা অবশ্যই যখন এই মুভিটি অফিসিয়াল ভাবে সর্ব জনের জন্য মুক্তি দেওয়া হবে তখন দেখে নিতে পারেন। Salaar Movie Realse হয়েছে আজকে এ বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

More: ডাঙ্কি মুভি বক্স অফিস কালেকশন

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *