শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবারো প্রকাশিত হয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি। এইতো কয়েকদিন আগে প্রকাশিত হয়েছিল এই প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তি কিন্তু আবারও সম্প্রীতি সময়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে।

বাংলাদেশের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মধ্যে শীর্ষ তালিকার মধ্যে রয়েছে এই সিলেটের শাহজালাল প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। অনেক শিক্ষার্থীর এখানে পড়াশোনার স্বপ্ন থাকলেও এখন আমাদেরকে জানাবো এখানে সম্প্রীতি সময় যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সে বিষয় সম্পর্কে। কারণ অনেকেই এখানে চাকরি করতে ইচ্ছা পোষণ করে তাদের জন্য আর্টিকেলটি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং সহায়ক। আসুন তাহলে আজকে আমরা এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আলোচনা করি।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

বর্তমান সময়ে যে নিয়োগ বিজ্ঞপ্তি চলমান রয়েছে তা পরিসংখ্যান বিভাগে একটি সহকারী অধ্যাপক পদে লোক নেওয়া হবে। এই পদে শুধুমাত্র একজন প্রার্থীদেরকে নেওয়া হচ্ছে কিন্তু যারা যোগ্যতা পরম্পরা তারা অবশ্যই আবেদন করতে পারবেন। এখানে আবেদন করতে হলে অবশ্যই ব্যাংক ড্রাফ এবং অন্যান্য যেমন পোস্ট অফিসের মাধ্যমে অথবা সরাসরি আবেদনপত্র জমা দান করতে পারবে। তবে আবেদন ফরম শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে হবে।

এরপর কিভাবে আবেদন করবেন এবং কোন কোন ডকুমেন্ট জমা দিতে হবে সে সম্পর্কে জানার জন্য নিচের ছবি থেকে আপনারা পূর্ণাঙ্গ সার্কুলারটি দেখে নেবেন। আমাদের ওয়েবসাইটে নিয়মিত সকল চাকরির খবর এবং সাপ্তাহিক চাকরির পত্রিকা দেওয়া থাকে।

আপনারা এখন দেখলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে। আবেদনের শুরু হয়েছে এবং আবেদনের শেষ তারিখ হচ্ছে ৭ ডিসেম্বর। যারা এখানে আবেদন করবেন তারা অবশ্যই নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে নিবেন।

More: সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ১৭ ই নভেম্বর

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *