সিরাজগঞ্জে ছাত্রকে গুলি করলো শিক্ষক

Jahid Hasan

সিরাজগঞ্জে শিক্ষার্থীকে গুলি করেছে ঐ শিক্ষার্থীর শিক্ষক। আর এই ঘটনাটি ঘটার পর সারা দেশ জুড়ে ছড়িয়ে গিয়েছে তোলপাড়। আমাদের আজকের এই প্রতিবেদনে এখন সেই বিষয়টি তুলে ধরা হবে। চলুন তাহলে আমরা দেখে নেই এ বিষয় সম্পর্কে আমাদের পাওয়ার সর্বশেষ আপডেট খবর থেকে।

সিরাজগঞ্জে ছাত্রকে গুলি করলো শিক্ষক

মূলত এই ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর মেডিকেল কলেজ এর শিক্ষার্থীর সাথে। ঘটনাটি ঘটে গত চার মাস রোজ সোমবার বিকাল তিনটার দিকে ওই কলেজের একটি শ্রেণিকক্ষে। সর্বশেষ তথ্য অনুসারে জানা যায় আহত ছাত্রের নাম হচ্ছে তমাল সে ফরেনসিক বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। আর অভিযুক্ত শিক্ষকের নাম হচ্ছে রায়হান শরীফ। তিনি মেডিকেল বিভাগের একজন শিক্ষক। শিক্ষার্থীদের অভিযোগ রয়েছে মেডিসিন বিভাগের শিক্ষক রায়হান ভাইভা চলাকালীন সময়ে বিনা কারণেই তমালের ডান পায়ে গুলি করেন। পরে তমালকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। আরো একজন শিক্ষার্থী বলেন সেখানে ৪৫ জন শিক্ষার্থী উপস্থিত ছিলেন ওই সময় ওই শিক্ষক গুলি করেন।

আর শিক্ষকের শাস্তির দাবিতে সবাই ক্লাস বর্জন করেন। বর্তমান সময় পর্যন্ত তাদের এই দাবি চলমান রয়েছে। এই সম্পর্কে আরো গুরুত্বপূর্ণ সকল আপডেট পেতে হলে অবশ্যই আমাদের নোটিফিকেশন অন করে রাখবেন।

অন্যান্য প্রতিবেদন- ডিগ্রি ৩য় বর্ষ রেজাল্ট দেখার নিয়ম ২০২৪

Share This Article