টিকটক ট্রেন্ডিং খুঁজে বের করুন এক মুহূর্তেই

তথ্যপ্রযুক্তি আলোচনার আজকের বিষয় হচ্ছে টিকটক ট্রেন্ডিং সম্পর্কে। অর্থাৎ একজন tiktok ব্যবহারকারী কিভাবে খুব সহজে TikTok Trending Topics খুঁজে বের করবেন সে বিষয় সম্পর্কেই আলোচনা করা হচ্ছে আমাদের আজকের এই প্রতিবেদনে।

ছোট ছোট ভিডিওর ক্ষেত্রে জনপ্রিয়তার শীর্ষে জায়গা দখল করে রেখেছে টিকটক। প্রতিদিন প্রায় কয়েক বিলিয়ন ভিউ হয়ে থাকে ‌ এই অনলাইন ভিডিও প্ল্যাটফর্মে। বলা হচ্ছে ভিডিও অ্যাপের মধ্যে শীর্ষ দখল করে রেখেছে। যতদিন যাচ্ছে তত জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। যদিও বেশ কয়েকটি দেশে এটি নিষিদ্ধ করে দেওয়া হয়েছে তবুও জনপ্রিয়তার দিক থেকে আরও এগিয়ে যাচ্ছে ক্রমশ। বাংলাদেশের অনেকেই tiktok ব্যবহার করে এমনকি অনেকেই tiktok তৈরি করেন। টিকটক তৈরি করতে চান তাদের প্রথম একটি যে বিষয়টি লক্ষ্য রাখা উচিত সেটি হচ্ছে ট্রেন্ডিং ফলো করা।

TikTok Trending 20204 | Viral Topics 2024

কারণ এই বিষয়টি খেয়াল করলে আর ভিডিও তৈরি করলে সবচেয়ে বেশি সংখ্যক ভিউ পায়। অনেকে এ বিষয়টি খেয়াল করে ভিডিও তৈরি করে। বিষয়টি জানা নেই আবার অনেক ব্যবহারকারী। যারা এই ট্রেন্ডিং টফি খুঁজে বের করতে চান তারা অবশ্যই নিচের পদ্ধতি গুলো দেখুন এবং আর সেই ভাবে ভিডিও তৈরি করে নিন।

এজন্য প্রথমে tiktok একাউন্টে প্রবেশ করতে হবে তারপর দেখতে হবে কোন মিউজিক সবচেয়ে বেশি ব্যবহার হচ্ছে। এরপর সেই মিউজিক ব্যবহার করে ওই রিলেটেড ভিডিও তৈরি করতে হবে। দেখতে পারেন বড় বড় টিকটকার কোন ধরনের ভিডিও তৈরি করছে সে সকল ভিডিও মনোযোগ দিন। আরেকটি সহজ উপায় খুঁজে বের করার হচ্ছে বর্তমান সময়ে যে ঘটনা ঘটছে ওই ঘটনার ওপর ভিডিও তৈরি করা। খুব দ্রুত ভাইরাল হওয়া সম্ভব হয় tiktok এ।

লাভ বাজ বাংলা নাটক ২০২৪

প্রতিবেদনে আপনারা দেখলেন টিকটক ট্রেন্ডিং ভিডিও খুঁজে বের করা সম্পর্কে। এরকম আরো সকল টিপস এবং ট্রিক্স গুলো পেতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত ভিজিট করবেন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *