ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় | Season 3 | Yeh rishta kya kehlata hai Live Watch

যারা ইন্ডিয়ান টিভি সিরিয়াল দেখতে পছন্দ করেন তাদের জন্য আজকের রয়েছে ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় এবং Yeh rishta kya kehlata hai Live Watch. কিভাবে আপনারা ইন্ডিয়ান টিভি সিরিয়াল দেখবেন সে বিষয় সম্পর্কেও আপনাদের পরিপূর্ণ ধারণা দেওয়ার চেষ্টা করব।

বাংলাদেশের অনেক মানুষ আছে যারা ইন্ডিয়ান টিভি সিরিয়াল উপভোগ করে থাকে। বিশেষ করে বাংলাদেশ এবং ইন্ডিয়ার উভয় দেশের ছেলেমেয়েরা এই সিরিয়াল গুলো দেখতে অনেক বেশি পছন্দ করে থাকে। ভারতে বেশ কয়েকটি টিভি চ্যানেলে এবং বেশ কয়েকটি ভাষায় এই সিরিয়ালগুলো চালনা করা হয়ে থাকে। আমাদের দেশে স্টার জলসা এবং জি বাংলা টিভি সিরিয়াল গুলো ভেসে জনপ্রিয়তা হলেও হিন্দি কিছু সিরিয়াল রয়েছে যেগুলো আমাদের দেশের মানুষ আমজনতা সবাই দেখে থাকে। বিশেষ করে তরুণ তরুণীদের কাছে অন্যতম একটি জনপ্রিয় টিভি সিরিয়াল হচ্ছে ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়। তারা অনেকেই প্রতিদিন Yeh rishta kya kehlata hai Live দেখার জন্য ইচ্ছা পোষণ করে থাকে এবং কোন সিরিয়াল মিস দিতে চায় না।

Yeh rishta kya kehlata hai Live Watch

বিভিন্ন কর্মব্যবস্থার কারণে অথবা পড়াশোনা করানো অনেকে নির্দিষ্ট সময় এ সিরিয়াল গুলো দেখতে পারে না। যার কারণে তাদের সিরিয়ালটি দেখতে হয় পরবর্তী দিনে অথবা তার বেশ কয়েকদিন পরে। কিন্তু আপনার মিস হওয়া এই নাটকটির আরেকটি পর্ব দেখতে অবশ্যই আপনাকে একটি এন্ড্রয়েড ফোন ব্যবহার করতে হবে। আপনারা এই এন্ড্রয়েড ফোন ব্যবহার করে যাবতীয় সকল বিগত সিরিয়াল গুলো উপভোগ করতে পারবেন। আপনি যদি স্মার্টফোনের মাধ্যমে টিভি সিরিয়াল দেখতে চান তাহলে অবশ্যই আপনার একটি এন্ড্রয়েড অথবা কম্পিউটার ডিভাইস থাকতে হবে। তারপর আপনি হটস্টারে প্রবেশ করুন এবং সেখান থেকে এই নাটকের নাম লিখে সার্চ করলেই সরাসরি লাইভ দেখতে পারবেন। এছাড়া আপনারা দেখতে পারবেন গত সকল পর্ব গুলো। যদি বাংলাদেশ থেকে এই সিরিয়ালটি দেখতে চান তাহলে hotstar এর ক্ষেত্রে প্রফেসর আপনার সমস্যা দেখা দিতে পারে। সেক্ষেত্রে আপনি ইন্ডিয়ান ভিপিএন ব্যবহার করে অনায়াসে এই নাটক দেখতে পারবেন।

ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় পুরো কাহিনী

এই নাটকটির যাত্রা শুরু হয়েছে ২০০৯ সালের ১২ই জানুয়ারি থেকে। একমাত্র স্টার প্লাস টিভি চ্যানেলে এটি সরাসরি সম্প্রচার করা হয়ে থাকে। প্রায় এক যুগের বেশি সময় ধরে টিভি সিরিয়ালটির জনপ্রিয়তা অর্জন করে আসছে। এর প্রডিউসার হচ্ছেন রাজন শাহী। সময়ের সাথে সাথে এর অভিনেতা এবং অভিনেত্রীর বেশ পরিবর্তন ঘটে এবং গল্পেরও কিছুটা পরিবর্তন হয়ে থাকে। এইতো বেশ কয়েকদিন আগে এক সিজন শেষ হয়ে গেল। কিন্তু আবার নতুন Yeh rishta kya kehlata hai Live আসতে শুরু করেছে। মূলত এই নাটকের পুরো কাহিনী হচ্ছেন নায়ক এবং নায়িকা কে কেন্দ্র করে যাদের রোমান্টিকতা ফোটে পায় এবং পারিবারিক ঘটনা তুলে ধরা হয়। মূলত এই টিভি সিরিয়ালটি হচ্ছে রোমান্টিক এবং পারিবারিক একটি নাটক যা সবাই একসাথে বসে উপভোগ করতে পারেন।

ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় ৬ নভেম্বর থেকে শুরু আবিরার জার্নি

বর্তমান সময়ে অন্যতম একটি অভিনয়ের মূল চরিত্র হচ্ছে আবিরা। মূলত এই নাটকের প্রত্যেকটি পর্দা থাকে আকর্ষণীয় এবং দর্শক মনোমুগ্ধকর সকল দৃশ্য গুলো। মূলত এই টিভি সিরিয়াল গুলো এভাবেই আকর্ষণীয়ভাবে তুলে ধরা হয় প্রত্যেক পর্বগুলোতে। তবে ৬ নম্বর থেকে আমিরাত জার্নি শুরু হবে যা আরো অত্যন্ত আকর্ষণীয় এবং মন মুগ্ধ করবে দর্শকদের এই নাটকের মাধ্যমে। যারা এই আকর্ষণীয় পর্বগুলো দেখতে ইচ্ছুক তারা ৬ নভেম্বর থেকে নির্দিষ্ট সময়ে দেখতে পারবেন স্টার প্লাস টিভি চ্যানেলে।

More: বিগ বস শো দেখার নিয়ম

আশা করি এই আর্টিকেলের মাধ্যমে আপনারা ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় টিভি সিরিয়াল সম্পর্কে জানলেন। আরো অন্যান্য টিভি সিরিয়াল সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্যগুলো জানার জন্য অবশ্যই আমাদের সঙ্গে থাকবেন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *