জায়েদ খানের নতুন মুভি নায়িকা পূজা

জায়েদ খান ভক্তদের জন্য রয়েছে সুখবর। কেননা জাহিদ খানের নতুন মুভি আসতে চলেছে খুব শীঘ্রই। তবে তা নায়িকা এবার বাংলাদেশের নয় ভারতের নায়িকার সঙ্গে ছুটি বাধছে তিনি। এই মুভি সংক্রান্ত তথ্য দেখে নেই।

বাংলাদেশের চলচ্চিত্র জগতে দীর্ঘ সময় চলচ্চিত্র সমিতির সভাপতিত্ব করেছেন জায়েদ খান। কিন্তু তার এ পথ হারাবার পর থেকেই যখন আবার নির্বাচন হয় তখন থেকেই বেশ আলোচনায় এসেছে। এখানে আলোচনা সমালোচনা দুইটাই রয়েছে। মূলত তার বিভিন্ন কথাবার্তা এবং কর্মকান্ডের দ্বারাই এত বেশি আলোচনায় এসেছেন তিনি। না হলেও প্রতি মাসে একবার যেকোনো একটি ঘটনার মাধ্যমে তিনি ব্যাপক আলোচনা ফেলে দেয় সারাদিন জুড়ে। অভিনয়ের মাধ্যমে যে ইন্টারভিউ এবং অন্যান্য বিষয় নিয়ে বেশি ভাইরাল হয়ে থাকে তিনি সোশ্যাল মিডিয়া সহ বিনোদন জগতে। দীর্ঘ সময় ধরে তার কোন মুভিতে আমার মুক্তি না পেলেও সাম্প্রতিক সময়ে তার পূর্বের একটি মুভি মুক্তি পায়। আর সেটির নাম হচ্ছে সোনারচর। তবে আজকে আমরা সেই মুভি সম্পর্কে জানব না জানবো তার একটি নতুন আপকামিং মুভি সম্পর্কে যার সঠিক খুব শীঘ্রই অনুষ্ঠিত হতে যাচ্ছে।

জায়েদ খানের নতুন মুভি নায়িকা পূজা

বেশ কয়েকটি ঘন মাধ্যমে এবং বিশেষ কয়েকটি সোশাল মাধ্যমে জানা গেছে জাহিদ খানের আরেকটি মুভি সঠিক কার্যক্রম চলতে যাচ্ছে। যা জায়েদ ভক্তদের কাছে অনেক একটি সুখবরের বিষয়। শুধু তাই নয় বাংলাদেশ বিনোদন জগতের অন্যতম একটি মুভি হতে যাচ্ছে বলে ধারণা করা হচ্ছে। এপার বাংলা ওপার বাংলার কম্বিনেশনের মাধ্যমে এই মুভিটি তৈরি হবে বলে জানিয়ে দেওয়া হয়েছে।

তার বিপরীতে কে থাকছে সেটি জানার আগ্রহ রয়েছে সবার। তার বিপরীতে অভিনয় করবে ভারতের নায়িকা পূজা যিনি ভারতীয় বাংলা এবং হিন্দি মুভিতে অংশগ্রহণ করেছে। আর জনপ্রিয়তা রয়েছে এপার ওপার বাংলায় তার প্রচুর। আর এ বিষয়টি নিশ্চিত করেছে জায়েদ খান নিজেই। নায়ক এবং নায়িকা উভয়ই একটি ব্যানা শেয়ার করেছেন তাদের ফেসবুক পেজে যা থেকে বিষয়টি আরো পরিষ্কার। বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান এটি প্রযোজনা করবেন কিন্তু প্রতিষ্ঠানের নাম বলতে চাচ্ছেনা অনেকেই। তবে যাই হোক খুব শীঘ্রই এ বিষয় নিয়ে আপনাদেরকে আমরা আপডেট তথ্য দিব। আর যারা এই আপডেট তথ্যগুলো জানতে আগ্রহী তারা অবশ্যই আমাদের পত্রিকা পড়বেন। কেননা জায়েদ খানের নতুন মুভি ছাড়াও আরো অন্যান্য বিনোদন জগতের সকল আলোচনা করা হয় এখানে।

অন্যান্য- সৌদি আরবে মিস ইউনিভার্স

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *