২০২৩ সালের ভাইরাল সকল ঘটনা

আজকে আপনাদের সামনে তুলে ধরবো ২০২৩ সালের ভাইরাল সকল ঘটনা সম্পর্কে। যার মাধ্যমে আপনারা একটি আর্টিকেল দেখতে পারবেন কি কি ঘটে গেছে বাংলাদেশ সহ আন্তর্জাতিক বিশ্বে সে বিষয় সম্পর্কে।

বর্তমানে সোশ্যাল মিডিয়া এবং ইন্টারনেট ব্যবহারের কারণে আমরা পৃথিবীর যেকোন প্রান্তের খবর সাথে সাথে পেয়ে যাচ্ছি। প্রত্যেক ভাষার বিভিন্ন ধরনের ঘটনা ঘটে থাকে যার মাধ্যমে সকল পরিচয় চারদিকে। আজকে আমরা এ সকল ঘটনা সকলকে জানবো যা ২০২৩ সালে ঘটেছে। এগুলো হতে পারে পজিটিভ ঘটনা আবার হতে পারে নেগেটিভ ঘটনা। আজকের আর্টিকেলে যে বিষয়গুলো তুলে ধরব সেগুলো হচ্ছে মূলত ভাইরাল টপিক। তেমন কথা না বাড়িয়ে আজকে তেমন কথা না বাড়িয়ে আমরা মূল প্রসঙ্গে চলে যাই।

ভাইরাল সকল ঘটনা

ইসরাইল ফিলিস্তিন যুদ্ধ

বর্তমান সময়ে এখন পর্যন্ত এই ঘটনা রয়েছে যেটি ইজরাইল এবং ফিলিস্তিনের মধ্যে যুদ্ধ সংঘটিত হচ্ছে। প্রতিনিয়ত হাজার হাজার মানুষ মারা যাচ্ছে এমনকি আক্রমণ হচ্ছে পাল্টা। এ নিয়ে আন্তর্জাতিক প্রাঙ্গনে চলছে বিভিন্ন ধরনের আলোচনা কিন্তু কোন ধরনের সঠিক সিদ্ধান্তে আসতে পেরেছে না কেউ। ২০২৩ সালের সেরা ঘটনার মধ্যে এটি রয়েছে। যারা কাদিয়েছে সারা বিশ্বের মুসলমানকে।

রাফসানের ডিভোর্স ঘটনা

কয়েক সপ্তাহ আগে রাফসান তার ফেসবুক থেকে অফিসিয়াল ভাবে প্রকাশ করেছে তার ডিভোর্স এর সিদ্ধান্ত। সঙ্গে জড়িয়ে গিয়েছে বিখ্যাত শিল্পী জেফার। তার সঙ্গে রাফসানের সম্পর্ক রয়েছে এবং একেই কেন্দ্র করে মূলত ডিভোর্স হচ্ছে এই ঘটনা নিয়ে ফেসবুকসহ চারদিকে শোরগোল পড়ে গিয়েছে। যা এখন পর্যন্ত আলোচনার শীর্ষ রয়েছে এমনকি বিভিন্ন ধরনের সমালোচনার শিকার হচ্ছে রাফসান।

More: রাফসানের ডিভোর্স ঘটনা

আয়মান সাদিক ও মুন জেরিন শহীদের বিয়ে

আনন্দের ২০২৩ সালের ভাইরাল সকল ঘটনার মধ্যে আরেকটি হচ্ছে এই দুইজনের বিয়ে। হঠাৎ করেই লাখ ভক্তদেরকে সারপ্রাইজ দিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হয় তারা। তাদের এ বিয়েতে খুশি হয় অনেকে ফেসবুকে পোস্ট করেন এবং তাদেরকে অভিনন্দন জানায়‌। তাদের বিয়ের ঘটনা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

লুবাবার ভাইরাল ভিডিও

জাতি একটি রূপকার এই মুভিটি দেখে অনেকেই ইমোশনাল হয়ে পড়ে ঠিক তেমনভাবে ইমোশনাল হয়ে পড়ে ছোট এই মেয়েটি। যখন সিনেমা হল থেকে সে বেরিয়ে আসে তখন সাংবাদিকরা প্রশ্ন করলে সে বলে আমি কেন্দে দিয়েছি মুভিটি দেখে। এরপর থেকেই সে এবং তার এ ডায়লগটি ভাইরাল হয়ে যায়। অনেকের মজা হিসাবেও নিলেও পরবর্তী সময়ে এটা তার জন্য বেশ ক্ষতিকর প্রভাব ফেলতে শুরু করে।

See: লুবাবা ভাইরাল ভিডিও

২০২৩ সালের ভাইরাল সকল ঘটনা সম্পর্কে আপনারা জানলেন। এইসব আর্টিকেলের বিস্তারিত জানার জন্য আমাদের ওয়েবসাইটের বিনোদন ক্যাটাগরি দেখুন ‌। এখানে বিনোদন জগতের সকল ভাইরাল টপিকগুলো আলোচনা করা হয়।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *