বেলিরোডে আগুন ঘটনাকে কেন্দ্র করে গ্রেফতার ৩

Jahid Hasan

গত বৃহস্পতিবার ৯ঃ৫০ মিনিটেকে ডেইলি রোডে একটি ভবনে আগুন লেগে যায়। আর এই আগুন লেগে প্রায় ৪৫ জন মানুষ মারা যান পরবর্তী আপডেট অনুসারে হয়তোবা আরও বৃদ্ধি পেয়েছে। কিন্তু কিভাবে এই আগুন লাগল সে বিষয় সম্পর্কে অনেকেই এখন ধোঁয়াশা রয়েছে।

বেলিরোডে আগুন ঘটনাকে কেন্দ্র করে গ্রেফতার ৩

ঢাকা মহানগর পুলিশ এর অতিরিক্ত কমিশনার এক সংবাদ সম্মেলনে জানান আটক করা তিনজন হচ্ছে ওই ভগবানের চুমুক নামের একটি খাবারের দোকানের মালিক। অর্থাৎ শফিকুর রহমান এবং আনোয়ার রহমান ওই দোকানের মালিক এবং কাচ্চি ভাই নামের আরেকটি খাবারের দোকানের ব্যবস্থাপক করছেন জিসান।

তিনি আরো বলেন নিচতলার খাবারের দোকান থেকে মূলত আগুনের সূত্রপাত ঘটেছে। কিন্তু আগুনের ঘটনার অবহেলার কারণে মৃত্যুর অভিযোগ বাদে হয়ে একটি মামলা করবে পুলিশ। এছাড়াও ভুক্তভোগী পরিবারের কেউ যদি মামলা করতে চান তাহলে সে ক্ষেত্রে তারাও করতে পারবেন মামলা। আর এই ঘটনাকে কেন্দ্র করে তিনজনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং তাদেরকে তথ্য পাওয়া মাত্রই সকল কিছুর বিরুদ্ধে অ্যাকশন নেওয়া হবে খুব দ্রুত। তিনি আরো বলেন তাদের থেকে শুরু করে ভবনের মালিক পর্যন্ত সকল কিছুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে যদি তাদের বিরুদ্ধে যদি কোন প্রমাণ পাওয়া যায়। এই ছিল আজকের বেলিরোডে আগুন ঘটনা কেন্দ্র সম্পর্কে তথ্য।

অন্যান্য প্রতিবেদন: বেইলি রোডের আগুন

Share This Article