বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া লাইভ স্কোর | ‌Ban বনাম Aus লাইভ

Jahid Hasan
বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া লাইভ স্কোর | ‌Ban বনাম Aus লাইভ

বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া লাইভ নিয়ে হাজির হয়েছে আজকে আমরা। বাংলাদেশ টাইগার বাহিনীর খেলা অনুষ্ঠিত হবে। সুতরাং যারা খেলা দেখতে চান তারা অবশ্যই আমাদের এই স্কোরবোর্ড থেকে ‌Ban বনাম Aus লাইভ খেলা দেখে নিবেন।

আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ প্রাঙ্গনে সবচেয়ে শক্তিশালী দল এর তালিকা রয়েছে অস্ট্রেলিয়া এবং অন্যদিকে বাংলাদেশ থাকলেও নিজেদেরকে গুছিয়ে নিতে পারছে না এবার টাইগাররা। যার কারণে বেশি বিপাকে পড়ে গিয়েছে বাংলাদেশ। পয়েন্ট টেবিল নিয়েও রয়েছে বেশ টানা হেঁচড়া। বাংলাদেশ পয়েন্ট টেবিলের দিক থেকে রয়েছে প্রায় ৮ নম্বর পজিশনে। আজকেই বাংলাদেশের শেষ ম্যাচ আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপের। যদি আজকের এই খেলাতেও জয়লাভ করে তাহলে সেমিফাইনালে খেলতে পারবেন না তারা। কিন্তু এতে করে যে সুবিধা হবে তারা চ্যাম্পিয়ন ট্রফিতে খেলার অংশগ্রহণের সুযোগ পাবেন। কারণ চ্যাম্পিয়ন ট্রফির জন্য যদি কোয়ালিফাই হতে হয় তাহলে অবশ্যই বিশ্বকাপে প্রথম আর দলের তালিকায় তাদের নাম থাকতে হয়। বাংলাদেশের নিচে রয়েছে শ্রীলংকা এবং নেদারল্যান্ড। নেদারল্যান্ডের খেলা বাকি আছে আর মাত্র একটি। যদি নেদারল্যান্ড পরের ম্যাচে জয়লাভ করা এবং বাংলাদেশে যদি আজকের ম্যাচে হেরে যায় তাহলে বাংলাদেশ কোয়ালিফাই হবে না চ্যাম্পিয়ন ট্রফির জন্য।

বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া লাইভ স্কোর

বাংলাদেশের আজকের যেমনি হোক সেটা জয় লাভ করে নিতে হবে। হোক সেটা আন্তর্জাতিক পর্যায়ের জন্য অথবা চ্যাম্পিয়ন ট্রফিতে নিজেদেরকে কোয়ালিফাই করার জন্য। অবশ্যই তাদেরকে আজকের ম্যাচে যে কোন ভাবে জয় করতে হবে। অন্যদিকে অস্ট্রেলিয়ার বাচা মারার লড়াই। কারণ আজকের এই ম্যাচে যদি তারা জয় লাভ করে তাহলে তারা সেমিফাইনালে অংশগ্রহণ করতে পারবে। তা না হলে বাংলাদেশ আগামী ম্যাচে খেলতে পারবে না এবং তাদের চ্যাম্পিয়ন ট্রফি ম্যাচ হয়ে যাবে। আজকে আমরা এই খেলা সম্পর্কে আরো কিছু ধারণা দেই।

আজকে বাংলাদেশের খেলা লাইভ

আজকে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশের সর্বশেষ ম্যাচ তাও আবার অস্ট্রেলিয়ার সাথে। ইতিমধ্যে অস্ট্রেলিয়া অনেক ভালো পারফরমেন্স করছেন গত ম্যাচগুলো। বিশেষ করে ম্যাক্সওয়েলের ডাবল সেঞ্চুরি আরো কাঁপিয়ে দিয়েছে এবারের ক্রিকেট বিশ্বকাপকে। তবে অন্যদিকে আরও শক্তিশালী তবে তৈরি করে নিয়েছে টাইগাররা। যাতে করে মোকাবেলা করতে পারে এই অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের। আপনারা আমাদের এই আর্টিকেল থেকে স্কোর বোর্ডের মাধ্যমে সরাসরি লাইভ দেখতে। এছাড়াও আপনারা গাজী টিভি অথবা টি স্পোর্টস মাধ্যমে লাইভ খেলা দেখতে পারবেন। আর আমরা আপনাদের সাথে শুরু থেকে শেষ পর্যন্ত বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া লাইভ সম্প্রচার করব। এখান থেকে আপনার প্রত্যেক খেলা দেখতে পারবেন।

বাংলাদেশ অস্ট্রেলিয়া খেলার পরিসংখ্যান

অস্ট্রেলিয়া এবং বাংলাদেশের খেলার পরিসংখ্যান যদি দেখতে চান তাহলে দেখতে পারবেন এ পর্যন্ত যতগুলো ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। সবচেয়ে বেশি জয়লাভ করেছে অস্ট্রেলিয়া। আবার যদি ২০২৩ সালের বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া লাইভ পরিসংখ্যান দেখে তাহলে সেক্ষেত্রে দেখা যায় দুর্দান্ত পারফরমেন্স করছে অস্ট্রেলিয়া। আটটি ম্যাচের মধ্যে দুটি ম্যাচ হেরে গেছে, বাকি সকল ম্যাচে জয়লাভ করেছে ব্যাপক রানের ব্যবধানে। কিন্তু কম্পিটিশন হচ্ছে নিউজিল্যান্ড এবং পাকিস্তানের সাথে। যদি আজকে মেসেজ জয় লাভ করতে পারে তাহলে নিউজিল্যান্ড চলে যাবে চার নম্বর পজিশনে এবং অস্ট্রেলিয়া আসবে তৃতীয় নম্বর পজিশনে। তারপর কম্পিটিশন হবে পাকিস্তানের সাথে। আজকে খেলা রয়েছে ইংল্যান্ড এবং পাকিস্তানের বিকেল ২ঃ৩০ মিনিট হতে। অর্থাৎ আজকেই সমীকরণ নিশ্চিত হয়ে যাবে কে কে সেমিফাইনালে খেলতে পারবে।

অস্ট্রেলিয়া বনাম বাংলাদেশ লাইভ

আপনারা দেখলেন বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ সরাসরি। বিকেলের পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ খেলা দেখার জন্য অবশ্যই আমাদের সাথে থাকবেন। ওয়েবসাইট থেকে সরাসরি সম্প্রচার করা হবে খেলাটি।

Share This Article