ফেনীতে অগ্নিসন্ত্রাস ২টি সিএনজি অটোরিকশায় আগুন

MD Tahmid
ফেনীতে অগ্নিসন্ত্রাস ২টি সিএনজি অটোরিকশায় আগুন

ফেনীতে অগ্নিসন্ত্রাস ২টি সিএনজি অটোরিকশায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। নির্বাচন নিয়ে যখন দেশে নানা ব্যস্ততা তখনই দেশের জনগণ বা সাধারণ মানুষের জানমালের উপর নানা আক্রমণ অগ্নিকাণ্ড ঘটিয়ে যাচ্ছে একদল মানবতা বিরোধী সন্ত্রাসীরা। এই ধারাবাহিকতায় ফেনীতে ৪ ডিসেম্বর সোমবার ভোর সাতটার দিকে ফেনীতে দুটি অটোরিকশা আগুন দিয়ে অনেকাংশ পুড়িয়ে দেয় ৮ থেকে ১০ জন দুর্বৃত্তরা।

ফেনীতে দুটি সিএনজি অটোরিকশায় আগুন দেয়ার পূর্বে দুর্বৃত্তরা দুটি কক্ষের বিস্ফোরণ ঘটায় বলে জানা যায়। ফেনীতে দুটি ককটেল বিস্ফোরণের পর আর থেকে ১০ জন পেট্রোল দিয়ে সিএনজি দুটিতে আগুন লাগিয়ে দেয়। তাদের এই অগ্নিসংযোগ এর সময় ইটের আঘাতে এক সিএনজি চালক ইকবাল হোসেন আহত হন।

সিএনজি অটোরিকশা দুটিতে আগুন লাগার পর পুলিশের সহযোগিতায় আগুন নিভিয়ে আনা হয়। ফেনী মডেল থানার পরিদর্শক মাহফুজুর রহমান জানান যে সিএনজি অটোরিকশা দুটি দাঁড়িয়েছিল হঠাৎ‌ আজ থেকে ১০ জন দুর্বৃত্তরা এসে পেট্রোল ঢেলে সিএনজি দুটিতে অগ্নিসংযোগ দিয়ে দেয়। এই এই অগ্নিসংযোগের কারণে সিএনজি অটোরিকশা দুটির বেশ কিছু অংশ পুড়ে যায়। তারপর তিনি আরো জানান অবশ্যই যারা এই অগ্নিসংযোগ ঘটিয়েছে তাদের আইনের আওতায় আনা হবে।

আরো পড়ুন: নারায়ণগঞ্জে বরের থালায় আস্ত গরু

দেশের বিভিন্ন পরিস্থিতি সম্পর্কিত আপডেট নিউজ পেতে আমাদের foxbdnews.com সাইটে ভিজিট করুন। আমাদের দেওয়া খবরগুলো সম্পর্কে আপনাদের মতামত আমাদের সাথে শেয়ার করবেন। আর আমাদের পাবলিশকৃত সব নিউজ আপনাদের কাছে সহজেই পৌঁছানোর জন্য অবশ্যই সাইটকে সাবস্ক্রাইব করুন।

Share This Article