নারায়ণগঞ্জে বরের থালায় আস্ত গরু দিয়ে ভাইরাল

Jahid Hasan

এবার বরের থালায় আস্ত গরু দিয়ে ভাইরাল হয়েছে নারায়ণগঞ্জের ঠিকাদার ব্যবসায়ী। আসুন আজকে আমরা সেই বিষয়ে সম্পর্কে জানব কি ঘটেছে এবং কি ঘটে চলেছে সে বিষয় নিয়েই।

বাংলাদেশ সহ পৃথিবী জুড়ে বিয়ে মানে অন্যরকম আনন্দ এবং উচ্ছ্বাস। সেই বিয়ে ছোট হোক বড় হোক খাওয়া দাওয়া হবে না সেটা তো আর হয় না। বিশেষ করে বরপক্ষদেরকে খাওয়ানোর জন্য তাকে অন্যরকম আয়োজন। যখন একজন ছেলে বিয়ে করতে যায়, তখন তার জন্য থাকে আলাদা আপ্যায়ন। বাংলাদেশ জুড়ে সারা বিশ্বেই এমন রেওয়াজ রয়েছে। এর মধ্যে বাংলাদেশের মানুষ অতি ভজন প্রিয়। সে ক্ষেত্রে আরো আপন বেশি করা হয় বরকে। এ পর্যন্ত দেখা গেছে আমাদের দেশে মুরগির তৈরি রেজালা দেয়া হতো বেশি। যারা অতি উচ্চবিলাসী তারা আস্ত খাসি রেজালা তৈরি করে বরকে দিত। কিন্তু বর্তমান সময় এমন একটি ঘটনা ঘটেছে যা চমকে দিয়েছে সারা বাংলাদেশের মানুষকে। সে বিষয় সম্পর্কে এখন জানব।

বরের থালায় আস্ত গরু দিয়ে ভাইরাল হয়েছে

ঘটনাটি ঘটে মূলত নারায়ণগঞ্জের বন্দর বাজারের একটি কমিউনিটি সেন্টারে। সেখানে এর ঠিকাদার ব্যবসায়ীর বড় মেয়ের বিয়ের আয়োজন করা হয়। প্রায় এক হাজারের অধিক মানুষকে সেখানে আপ্যায়ন করা হয়েছিল। তবে আপনাদের মাঝে অন্যতম আকর্ষণীয় ছিল আস্ত একটা গরু বরের প্লেটে দেওয়া। বাবুর্চি জানা নারায়ণগঞ্জ এর মধ্যে সবচেয়ে দ্বিতীয় বড় কাজ এটি ছিল তার জন্য। কিনা আরো বলেন বাংলাদেশের মধ্যে এই প্রথম গরুর তৈরি রেজালা দেওয়া হল বরপক্ষকে।

এছাড়াও তার সাথে ছিল আরো অন্যান্য মুরগির তৈরি কাবাব এবং খাসির মাংস। বাবুর্চি জানান গরুর ওজন ছিল প্রায় 100 কেজির উপরে। তিনি দক্ষতার সাথে পুরো গরুটির রেজালা তৈরি করেন। তবে অতীতের মধ্যে সবচেয়ে প্রধান আকর্ষণ ছিল এ বিষয়টি। এখানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের অন্যতম একজন আইভি রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন আরও গণ্যমান্য ব্যক্তি। তবে সবাই ছবি উঠেছেন সেলফি তুলেছেন এই বরের থালায় আস্ত গরু দিয়ে‌ ভাইরাল নিয়ে। বিভিন্ন সংবাদ মাধ্যম মেয়ের বাবার কাছে জানতে চাইলে তিনি বলেন তার বাবা অর্থাৎ মেয়ের দাদার ইচ্ছা ছিল তার নাতি জামাইকে আস্ত গরু খাওয়ানো। তাই এমনটা করেছেন এবং তার ছোট মেয়েদের ক্ষেত্রেও এমনটাই করা হবে বলে জানিয়েছেন।

Related : তানজিন তিশার বয়ফ্রেন্ড কে

Share This Article