অনিশ্চিত মোস্তাফিজুর রহমানের আইপিএলের আজকের খেলা

Jahid Hasan

এখন পর্যন্ত অনিশ্চিত মোস্তাফিজুর রহমানের আজকের আইপিএল ম্যাচে অংশগ্রহণ করা। কারণ তিনি বাংলাদেশে তার ভিসা সংক্রান্ত জটিলতা সমস্যা সমাধান করতে এসেছিলেন। কিন্তু তিনি আজকে মাঠে নামবেন কিনা সে বিষয় সম্পর্কে তুলে ধরা হবে। কেননা আজকে পারফরম্যান্স করছে Chennai Vs Hyderabad IPL.

বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে ২০২৪ সালের আইপিএল অংশগ্রহণ করছে বাংলাদেশের প্রেসার বোলার মোস্তাফিজুর রহমান। কিন্তু আজকের এই ম্যাচে অনুপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে তার সবচেয়ে বেশি। তিনি প্রথম ম্যাচে দুর্দান্ত পারফরমেন্স করেছেন। যেমন তার আবার বল করে ২৯ রান দিয়েছিলেন তিনি। আর চারটি উইকেট হাতে নেন। দ্বিতীয় ম্যাচে তেমন ভালো পারফরম্যান্স না করতে পারলেও তৃতীয় ম্যাচে ভালো পারফরম্যান্স করেছেন তিনি। বর্তমানে তিনি আইপিএলের অন্যতম একজন খেলোয়াড় হিসাবে পরিচিতি লাভ করেছে। কেননা পার্পেল ক্যাপ এখন তার দখলে। সুতরাং আজকের এই খেলাটিও অনুষ্ঠিত হবে দুর্দান্তভাবে। চেন্নাই যেমন একটি শক্তিশালী ক্রিকেট দল ঠিক বিপরীতে হায়দ্রাবাদ ও একটি শক্তিশালী ক্রিকেট দল। দুই দলের এই যুদ্ধে অনুপস্থিত নিয়োগ সংখ্যা রয়েছে মুস্তাফিজুলের।

অনিশ্চিত মোস্তাফিজুর রহমানের আইপিএলের আজকের খেলা

প্রথম তিনটি ম্যাচেই তিনি পারফরমেন্স করলেও আজকে চতুর্থ ম্যাচে তিনি পারফরমেন্স করতে পারছেন না। কারণ তার ভিসা সংক্রান্ত বেশ জটিলতা রয়েছে। গত মঙ্গলবার দেশে ফিরে তিনি ভিসার জটিলতার সমস্যা সমাধানের জন্য দেশে ফিরেন। আর এখানে তিনি তিনদিন অবস্থান করেন যার কারণে আজ শুক্রবার মাঠে পৌঁছাতে পারছেন না তিনি। আর এই মাঠে পৌঁছানোর না কারণে তিনি আজকের হায়দ্রাবাদের বিপক্ষে খেলতে মাঠে নামতে পারবেন না। মূলত তোদের তো ম্যাচটি তার বাদ যাচ্ছে এই অংশগ্রহণের সুযোগ থেকে। একই সঙ্গে তার জন্য রয়েছে একটি দুঃসংবাদ বটে। কেননা গত ম্যাচের কারণে মোস্তাফিজুর রহমানের রেকর্ড ভেঙ্গে দিয়েছে। অর্থাৎ সর্বোচ্চ উইকেট সংগ্রহকারী অন্য একটি বলার হয়ে গেছে। যদি আজকে মুস্তাফিজুর রহমান পারফরমেন্স করতে পারত তাহলে কোন উইকেট নিলে আবার তার পুনরায় রেকর্ড ফিরিয়ে আনতে পারতো।

তবে অনিশ্চিত মোস্তাফিজুর রহমানের আইপিএলের এই খেলাকে মিস করবে চেন্নাই সুপার কিংস। কেননা হায়দ্রাবাদের ব্যাটসম্যানরা অত্যন্ত শক্তিশালী। তাদেরকে থামিয়ে দিতে এই কাটার মাস্টার অনেকটা ভূমিকা পালন করবে।

অন্যান্য- SRH vs CSK Live

Share This Article