তানজিন তিশার ফেসবুক লাইভ ভিডিও | Tanjin Tisha Live video

Jahid Hasan
তানজিন তিশার ফেসবুক লাইভ ভিডিও | Tanjin Tisha Live video

Tanjin Tisha Live video : তানজিন তিশার ফেসবুক লাইভে হাজির হয়েছিল গত‌ রাতে। পূর্বের দিনের ঘটনা সম্পর্কে তিনি বিস্তারিত তুলে ধরেছেন এবং সকল বিষয়গুলো পরিষ্কার করে দিয়েছেন। আসুন আজকে আমরা এ বিষয় সম্পর্কেই জানি।

গতকাল ভোর থেকেই একটা কথা ফেসবুকে ভাইরাল হয়ে গেছিল তানজিন তিশা আত্মহত্যা করতে চলেছে। এই ঘটনা নিয়ে সত্য মিথ্যা গুজব সরে ছিল চারদিকে। অনেকে বলেছিল অর্থাৎ বিভিন্ন ধরনের উচ্চকন মাধ্যমে এ বিষয় নিয়ে বিভিন্ন ধরনের নিউজ করেন। সেখানে উল্লেখ করা ছিল তানজিন তিশা আত্মহত্যা করতে গিয়েছিলেন তারপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে স্টোমাক ওয়াশ করে তাকে সুস্থ করে তোলা হয়। এর জন্য দোষারোপ করা হয়েছিল মুশফিক ফারহানকে। বলা হয়েছিল তার পূর্বের দিন রাতে তানজির দেশে মুশফিক ফারহানের উত্তরার বাসায় যায় এবং সেখানে তর্ক বিতর্ক চলে এবং বাসায় ফিরে এই কাজটি করে ফেলে। সেখানে তুলে ধরা হয় অবশ্যই ফারহানের সাথে রয়েছে তার সম্পর্ক। এ নিয়ে চারদিকে মিডিয়াপাড়ায় শোরগোল পড়ে যায় এবং চলে বিভিন্ন ধরনের আলোচনা সমালোচনা।

তানজিন তিশার ফেসবুক লাইভ

এর ঐদিন তার সাথে যোগাযোগ করলে কোন ধরনের তথ্য পাওয়া যায়নি এবং তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। দুপুরের দিকে তার একটি ফেসবুক স্ট্যাটাসে বলা হয়ে থাকে মূলত তার ফুড পয়জনিং এবং ঘুমের জন্য ওষুধ সেবন করে যার অতিরিক্ত মাত্রায় তার এই অবস্থা হয়ে যায়। কিন্তু তার ফেসবুক পোস্ট এর নিচে দেখা যায় মুশফিক ফারহানের নাম। অবশেষে তিনি রাতের দিকে ফেসবুক লাইভে এসে একই বিষয়ে বলেন যে তার বেশ কিছু অসুস্থতার কারণে নিয়মিত ওষুধ সেবন করতে হয় রাতে। আর সেখানেই তিনি অতিরিক্ত মাত্রায় ওষুধ সেবন করার কারণে এই অবস্থা হয়েছে বলে পরিষ্কার তথ্য জানিয়ে দেয়। একই সঙ্গে জানান তার ফেসবুক আইডি হ্যাক হয়েছিল এবং এটি রিকভার করতে পেরেছেন। তিনি বলেন ব্যক্তিগত বিষয় নিয়ে সবার কথা বলার অধিকার রয়েছে বল কিন্তু কিছু লোক আমার ক্ষতি করার চেষ্টা করছে। সেগুলোর নাম খুব শীঘ্রই প্রকাশ করব এবং আপনাদেরকে জানাবো।

Tanjin Tisha Live video

অর্থাৎ ফেসবুকে যে গুজবটি ছবি আছে তার ব্যাপারে তার সম্পূর্ণ সত্যি নয়। বুঝা গেছে ফেসবুক লাইভে। যদি আপনারা তানজিন তিশার ফেসবুক লাইভ ভিডিও দেখতে চান তাহলে ফেসবুকে গিয়ে সার্চ করুন তানজিন তিশা। তাহলে সেখানে গিয়ে দেখতে পারবেন তার ফেসবুক প্রোফাইল এবং প্রথম থেকে রয়েছে তার লাইভ ভিডিওটি।

More: তানজিন তিশা আত্মহত্যা সত্যিই কি

Share This Article