আনলিমিটেড ফেসবুক অ্যাকাউন্ট খোলা, Unlimited Facebook Account create

তথ্য প্রযুক্তি আলোচনা প্রসঙ্গে এখন আমরা জানবো আনলিমিটেড ফেসবুক অ্যাকাউন্ট খোলার সম্পর্কে। একটি মোবাইল ব্যবহার করেন অনেকগুলো ফেসবুক একাউন্ট খুলবেন সে বিষয় নিয়ে তুলে ধরা হচ্ছে এখানে।

Unlimited Facebook Account create

আনলিমিটেড ফেসবুক একাউন্ট তৈরি করতে হলে বেশ কয়েকটি বিষয়ের প্রয়োজন রয়েছে। অর্থাৎ এই সকল বিষয়গুলো যদি আপনার কাছে থাকে তাহলে একটি কম্পিউটার অথবা মহিলা অনেকগুলো একাউন্ট তৈরি করতে পারবেন। চলুন এই সকল পদ্ধতি নিজে থেকে দেখে নেই।

ইমেইল এড্রেস অথবা ফোন নাম্বার

একটি ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করার জন্য বেশি সবচেয়ে গুরুত্বপূর্ণ যেটি। সে বিষয় হচ্ছে একটি ইমেইল এড্রেস অথবা ফোন নাম্বার। কারণ ফেসবুক একাউন্ট খুলতে গেলে অবশ্যই ইমেইল এড্রেস এবং ফোন নাম্বারের প্রয়োজন রয়েছে। যেহেতু আমরা আনলিমিটেড খুলবো তাই এই সকল ফোন নাম্বার পাওয়া সম্ভব হয় না। তাই আমরা ব্যবহার করব টেম্পোরারি ফোন নম্বর অথবা ইমেইল এড্রেস। এজন্য গুগলে সার্চ করতে হবে ‌Temporary Email লিখে। এরপর বেশ কয়েকটি ওয়েবসাইটে আসবে এখান থেকে যেকোন ওয়েবসাইটে ঢুকে কিছুক্ষণ সময়ের জন্য এই ইমেইল গুলো দিয়ে আপনি ফেসবুকে অ্যাকাউন্ট খুলতে পারবেন। তবে ভেরিফিকেশন করার পর এই ইমেইলের প্রয়োজন নাই। তাই ডিলিট করে দিতে পারেন।

ব্রাউজার ডাটা ক্লিয়ার

উপরের ইমেইল এড্রেস এবং ভেরিফিকেশন করার পর পর্যায়ক্রমে যেভাবে একটি ফেসবুক একাউন্ট তৈরি করতে হয় সেভাবেই আনলিমিটেড ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন। Unlimited Facebook Account create এর বিষয়ে আরেকটি যে গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে সেটি হচ্ছে ডাটা ক্লিয়ার। যদি ডাটা ক্লিয়ার করা হয় তাহলে পরবর্তী অ্যাকাউন্ট তৈরি করার সময় বিভিন্ন ধরনের ঝামেলার সম্মুখীন হতে হবে।

উপরের এই বিষয়গুলো মেনে চললে আনলিমিটেড ফেসবুক একাউন্ট তৈরি করতে পারবে একজন ব্যবহারকারী। তবে এই ট্রিকস মাঝে মাঝে পরিবর্তন হয়ে থাকে। সেজন্য আপডেট তথ্যগুলো দেখতে হলে অবশ্যই আমাদের তথ্যপ্রযুক্তি ক্যাটাগরি পড়ুন।

অন্যান্য প্রতিবেদন: Facebook Best Business Idea

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *