৩ দিনে আয় করল ১০০ কোটি রুপি শাহরুখ খানের মুভি

Jahid Hasan

এবার ৩ দিনে আয় করল ১০০ কোটি রুপি যা ইতিহাস করল শাহরুখ খানের মুভি হিসাবে। আসুন আমরা এখন এই দানকে মুভি সম্পর্কেই তুলে ধরব আপনাদের সামনে। প্রমাণ করলো এবং বক্স অফিসে কত টাকা আয় করল সে বিষয়ে সম্পর্কে।

যদি বলে ওঠে রাজত্বের কথা আসে মুভির দিক থেকে তাহলে প্রথমেই আসে শাহরুখ খানের কথা। তার অভিনয়ের মাধ্যমে ফুটে ওঠে সকল ধরনের চরিত্রগুলো যার কারনে জনপ্রিয়তা ভারত সহ উন্নত দেশগুলোতেও রয়েছে। ২০২৩ সালে এসে অনেক সুপার হিট মুভি উপহার দিয়েছে দর্শকদের। তার বিগত রেকর্ড গুলো ভেঙ্গে দিয়েছে। সব শেষের দিকে তার রিলিজ হওয়া মুভি ডান কি সুবিধা করতে পারছে না বক্স অফিস কালেকশনের দিক থেকে। অনেক পিছিয়ে রয়েছে আয়ের দিক থেকে। এখন আমরা সে বিষয়টি আপনাদের সামনে তুলে চেষ্টা করব।

শাহরুখ খানের মুভি ৩ দিনে আয় করল ১০০ কোটি রুপি

২১ ডিসেম্বর মুক্তি পেয়েছে রাজকুমার হিরানির পরিচালিত ডাংকি মুভি। এর মাধ্যমে দেশজুড়ে খ্যাতি অর্জন করার কথা ছিল কিন্তু তেমন সুবিধা করতে পারছে না প্রথম দিক থেকে। প্রথম দিনে আয় করে নিয়েছিল 68 কোটি রুপি গ্লোবাল কালেকশন। অগ্রিম টিকিটের দিক থেকে পিছিয়ে ছিল। মাত্র ৬ কোটির উপরে টিকেট বিক্রি হয়েছিল অগ্রিম।

Salaar Movie Download

পরবর্তী দিন বাই ডিসেম্বর মুক্তি দেওয়া হয় সালার মুভি যার কারণে দক্ষিণ ভারতের দিকে রাজত্ব করছে এই মুভি। ধরতে গেলে এই মুভির কারণে অনেকটা বক্স অফিস কালেকশনের দিক থেকে পিছিয়ে রয়েছে। প্রচুর ক্ল্যাশ হচ্ছে এই দুই মুভির মধ্যে। তবে প্রবাসের অভিনেতা সিনেমাটি প্রচুর আয় করছে এবং প্রথম দিনে আয় করেছে প্রায় ১০০ কোটির উপরে। অন্যদিকে মুভি তিন দিনে ১০০ কোটি রুপি ছাড়াতে পেরেছে। তবে যুক্ত এক ব্যক্তি বলেছেন আন্তর্জাতিক ময়দানে বেশ সুবিধা করতে পেরেছে ডাংকি। আশা করা যাচ্ছে খুব দ্রুত তারা কাম ব্যাক করবে এবং দ্রুত এর ইনকামের পরিমাণ আরো বৃদ্ধি পাবে।

Share This Article