আইপিএল ইতিহাসে সবচেয়ে দামি মিচেল স্টার্ক (২৪ কোটি ৭৫ লাখ রুপিতে কলকাতায়)

HM Mahfuj

মিচেল স্টার্ক ইতিহাস গড়লেন এবারের আইপিএল নিলামে, কলকাতা এবং গুজরাট দুই দলের মধ্যে অনেক দামা দামীর পর অবশেষে কলকাতা নাইট রাইডার্সের হয়ে এবারে মাঠে নামবেন Mitchell Starc.

আইপিএল নিলামে মিচেল স্টার্ক কোন দলে যাবেন কলকাতা নাইট রাইডার্স না গুজরাটে এর জন্য পুরো ২০ মিনিট নিলামে দামা দামী হয় বুঝা যাচ্ছে এ যেন মাঠের লড়াই। একবার মনে হচ্ছে কলকাতার আবার মনে হচ্ছে গুজরাট যাচ্ছেন। কলকাতা নাইট রাইডার্সের মেন্টর গৌতম গম্ভীর ও গুজরাটের আশিস নেহরার এই দাম দামীতে বাড়ছিল মিচেল স্টার্কের মূল্যও। অবশেষে আইপিএল নিলামের ইতিহাসে সর্বোচ্চ ২৪ কোটি ৭৫ লাখ রুপিতে অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্ক জায়গা করে নিয়েছেন কলকাতায়।

আজ আইপিএল নিলাম শুরু হয় এবং আইপিএল ২০২৪ দল গুলো গুছানোর দিন ছিল আজ সকল দলই নিলামের দিকে তাকিয়ে রয়েছিলেন এবারের আইপিএলে কাকে কত দামে দলে বিড়াবে।

এই দুই ঘণ্টা আগেও নতুন ইতিহাস গড়েছিলেন আরেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার ও অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স। যার নিলামে দাম ছিল ২০ কোটি ৫০ লাখ রুপিতে আইপিএল নিলামে সানরাইজার্স হায়দরাবাদ দলে নিয়েছে। তার পর সবাই মনে করেছিলেন তার দামই এবারের আইপিএলে সবার থেকে বেশি কিন্তু এই চিন্তা সবার শেষ হয়ে গেল যখন মিচেল স্টার্কের দাম ২৪ কোটি ৭৫ লাখ রুপিতে কলকাতার হলেন।

বিস্তারিত পড়ুন আইপিএল নিলাম: IPL Auction 2024 আইপিএল নিলাম ২০২৪

Share This Article