এসএসসি পাশেই চাকরি দিচ্ছে ওয়ালটন

Jahid Hasan

মাত্র এসএসসি পাশেই চাকরি দিচ্ছে ওয়ালটন গ্রুপ। ওয়ালটনের চাকরি করতে ইচ্ছুক কিন্তু শিক্ষাগত যোগ্যতা একদম কম তাদের জন্য রয়েছে সুবর্ণ সুযোগ। এখন আমরা দেখি কোন পদে কতজন প্রার্থীদেরকে নিয়োগ দেওয়া হচ্ছে সে বিষয়টি।

প্রাইভেট কোম্পানিগুলোর মধ্যে অন্যতম একটি হচ্ছে ওয়ালটন গ্রুপ। কোম্পানির আওতাধীন রয়েছে প্রায় ৩০ থেকে ৪০ হাজার কর্মী। শুধুমাত্র ওয়ালটন ইন্ডাস্ট্রিতে জায়গা রয়েছে প্রায় কয়েক হেক্টর জমির উপর। এখানে অনেক সংখ্যক মানুষ কাজ করে থাকেন। বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়। আমাদের মধ্যে অনেকের শিক্ষাগত যোগ্যতা কম থাকার কারণে এখানে চাকরি নিতে পারে না। এবারের এই সার্কুলারের মাধ্যমে অষ্টম শ্রেণী থেকে শুরু করে এসএসসি পাস পর্যন্ত সবাই আবেদন করতে পারবেন। আজকের এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আমরা জানি।

এসএসসি পাশেই চাকরি দিচ্ছে ওয়ালটন

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে তার মাধ্যমে ১৩ই ডিসেম্বর থেকে আগামী ২৫ ডিসেম্বর পর্যন্ত প্রার্থিদেরকে আবেদন করতে বলা হয়েছে। তবে এর মাধ্যমে ড্রাইভার এবং ডেলিভারি ম্যান পদে বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়। চাকরির সম্পর্কে আরো বিস্তারিত তথ্যগুলো জেনে নেই।

মূলত ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসিতে বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। এটি সম্পূর্ণ একটি বেসরকারি চাকরি অর্থাৎ প্রাইভেট জব। এদেরকে অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। বিস্তারিত তথ্য জানতে ওয়ালটন এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন। মোট পাঁচটি পদে প্রার্থীদের নিয়োগ দেয়া হবে। অষ্টম শ্রেণী পাস কিংবা এইচএসসি পাস পর্যন্ত যে কোন পরীক্ষায় উত্তীর্ণ হলেই এখানে আবেদন করা রয়েছে ধারণ সুযোগ।

যুব উন্নয়ন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

তবে এক্ষেত্রে অবশ্যই গাড়ি চালানো দক্ষতা থাকতে হবে এবং বৈধ লাইসেন্স হতে হবে। যদি কোন ধরনের লাইসেন্স না থাকে সেক্ষেত্রে তার আবেদনের যোগ্যতা থাকবে না। গাড়ি চালানোর ক্ষেত্রে অবশ্যই লাইসেন্সের প্রয়োজন হয়ে থাকে। আর অভিজ্ঞতা হিসেবে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে উক্ত কাজের। এমনটাই উল্লেখ করা হয়েছে এসএসসি পাশেই চাকরি দিচ্ছে ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তিতে।

Share This Article