বেঙ্গালুরুকে হারিয়ে পয়েন্ট টেবিলে এগিয়ে রয়েছে লখনউ

Jahid Hasan

আইপিএল ২০২৪ খেলাতে বেঙ্গালুরুকে হারিয়ে পয়েন্ট টেবিলে এগিয়ে রয়েছে লখনউ। আর আজকের এই প্রতিবেদন সাজানো হয়েছে LSG Vs RCB HighLight প্রসঙ্গ নিয়ে। আসুন আমরা এ বিষয়ে সংক্ষিপ্ত তথ্যগুলো দেখে নেই।

গতকাল রাত ৮টা থেকে শুরু হয়েছিল এই খেলাটি। শুরু থেকেই ব্যাপক আকর্ষণীয় এই খেলাটি হয়েছিল। স্যাটেলাইট টিভি চ্যানেলগুলোতে এই খেলা দেখেছে প্রায় কয়েক মিলিয়ন মানুষ আর অন্য দিকে গ্যালারিতে দেখেছে কয়েক হাজার মানুষ। এছাড়াও বাংলাদেশ থেকে এই খেলা দেখেছে অনেকেই। আর হ্যাঁ আরেকটি দুঃসংবাদ হয়েছে টাইগার ভক্তদের জন্য। সেটি হচ্ছে মোস্তাফিজুর রহমান হঠাৎ করেই দেশে ফিরেছেন ভিসা সংক্রান্ত জটিলতার সমাধানের জন্য। এ বিষয় নিয়ে মোস্তাফিজের ভক্তরা এবং চেন্নাই ভক্তরা বেশ চিন্তিত রয়েছে। কেননা আগামী কয়েকদিনের মধ্যে তাদের খেলা অনুষ্ঠিত হবে। আর এই খেলাতে তিনি পারফরম্যান্স করতে পারবে কিনা সে বিষয়টি। এ বিষয়ে আপডেট জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকার খেলা খবর ক্যাটাগরি পড়বেন। হ্যাঁ এখন আসি আলোচনার মূল প্রসঙ্গে। চলুন এখন আমরা নিচে থেকে এই খেলার হাইলাইট সম্পর্কে জানি।

বেঙ্গালুরুকে হারিয়ে পয়েন্ট টেবিলে এগিয়ে রয়েছে লখনউ

একে অপরের বিপক্ষে গতকালকে তারা মাঠে মুখোমুখি হয়েছিলেন। প্রথমে ব্যাট করতে নামেন লখনউ ব্যাটসম্যানরা। আর মাঠে নেমেই দ্রুততার সঙ্গে রানের খাতা এগিয়ে নিয়ে যেতে শুরু করে। তাদের রানের ধারাবাহিকতা অর্থাৎ ব্যাটসম্যানদের ধারাবাহিকতা ছিল সমান সমান প্রায়। তারা ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে মোট ১৮১ রান সংগ্রহ করেছে। এই রান সংগ্রহ করে তারা পরবর্তী সময়ে ব্যাটিংয়ের পাঠান বেঙ্গালুরুকে। এই দিন ব্যাঙ্গালুরু তাদের সুবিধামতো বোলিং পারফরম্যান্স দেখাতে পারেনি। প্রথম দিকেই তারা চাপের সম্মুখীন হয়েছে।

ঠিক এই চারটি সম্মুখীন হতে হয়েছে ব্যাটসম্যানদেরও। বেশিক্ষণ মাঠে টিকে থাকতে পারেনি তারা। আর রানের দিক থেকেও তেমন এগিয়ে নিয়ে যেতে পারেনি দলকে। যেমন বিরাট কোহলি ১৬ বলে ২২ রান করেন। অন্যদিকে ম্যাক্সওয়েল ২ রান করে আউট হয়ে যান। লোমরর ১৩ বলে ৩৩ রান করেন। সর্বমোট দ্বারা ২০ ওভারে ১৫৩ রান করতে পারেন। প্রায় ২৯ রানের ব্যবধানে তারা হেরে যায়। আর বেঙ্গালুরুকে হারিয়ে পয়েন্ট টেবিলে এগিয়ে যায় লখনউ। এই ছিল গতকালকের আইপিএল ম্যাচের প্রসঙ্গ। এরকম আরো অন্যান্য ম্যাচের আপডেট তথ্যগুলো জানতে এবং দেখতে হলে অবশ্যই আমাদের পত্রিকা পড়বে নিয়মিতভাবে।

অন্যান্য প্রতিবেদন: RCB vs LSG ম্যাচ

Share This Article