RCB vs LSG ম্যাচে লখনউ বনাম বেঙ্গালুরু আইপিএলে কে এগিয়ে?

Jahid Hasan

আইপিএল খেলা বিষয়ক আলোচনায় আজকের প্রসঙ্গে আমরা RCB vs LSG ম্যাচে লখনউ বনাম বেঙ্গালুরু আইপিএলে কে এগিয়ে? এই বিষয় সম্পর্কে জানব। চলুন এখন আমরা তাহলে দেখে নেই Royal Challengers Bengaluru Vs Lucknow Super Giants live score. আসুন এখন আমরা এ বিষয়টি বিস্তারিত তথ্যগুলো দেখে নেই।

আইপিএল শুরু হয়ে গেছে গত ২২ মার্চ থেকে। প্রথমদিকে খেলাটি বেশি জমে উঠেছিল তবে এখন আরও বেশি জমকালোভাবে অনুষ্ঠিত হচ্ছে। প্রায় সবগুলো ম্যাচের দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হয়েছে আবার অনেকগুলো তিনটি করে অনুষ্ঠিত হয়েছে। আজকে যে খেলা অনুষ্ঠিত হচ্ছে লখনউ আর বেঙ্গালুরু। এই দুটি দলের আজকে তিনটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। জয়ের সম্ভাবনা কার বেশি এবং কে কার থেকে এগিয়ে সে বিষয় সম্পর্কে জানানো হবে এই প্রতিবেদনের। অর্থাৎ এখান থেকে আপনারা উক্ত দুই দলের খেলার প্রেডিকশন সম্পর্কে জানতে পারবেন। কেননা উভয় দল খুব ভালো খেলছে এবারে যার কারণে আজকের এ পরিসংখ্যা জানা অত্যন্ত জরুরী।

লখনউ বনাম বেঙ্গালুরু আইপিএলে কে জিতবে?

এ পর্যন্ত অর্থাৎ আইপিএলের জগতে দুই দলের একে অপরের বিপক্ষে যে কয়টি ম্যাচ খেলেছে। তার মধ্যে বেশিরভাগ জয়লাভ করেছে বেঙ্গালুরু। অন্যদিকে তুলনামূলকভাবে হেরে গিয়েছে লখনউ। যার কারণে পরিসংখ্যানের হিসাব অনুসারে এগিয়ে রয়েছে বেঙ্গালুরু।

RCB vs LSG Prediction

আবার আমরা যদি ২০২৪ সালের আইপিএল এর ম্যাচের প্রেডিকশন থেকে তাহলে সেক্ষেত্রে এগিয়ে রয়েছে লখনউ। এখানে দেখা যাচ্ছে ২০২৪ সালের আইপিএলে উক্ত দলটি মোট দুইটি ম্যাচ খেলেছে তার মধ্যে একটিতে জয়লাভ করেছে আরেকটিতে হেরে গিয়েছে। যার কারনে IPL Point Table এগিয়ে রয়েছে এই দলটি। অন্যদিকে ব্যাঙ্গালুরু মোট তিনটি ম্যাচ খেলেছে। তিনটির মধ্যে দুটিকে হেরে গিয়েছে একটিতে জয়লাভ করেছে। যার কারণে তারা পিছে রয়েছে উক্ত দলের থেকে। যদি আজকে বেঙ্গালুরু জয়লাভ করে তাহলে সে ক্ষেত্রে সমান সমান হবে প্রেডিকশন ২০২৪ সালের আইপিএল অনুসারে। লখনউ বনাম বেঙ্গালুরু আইপিএলে কে জিতবে সেটা জানতে হলে অবশ্যই আজকের খেলা দেখবেন আমাদের পত্রিকা থেকে।

অন্যান্য-  লখনৌ সুপার জয়ান্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স

Share This Article