আইপিএল পয়েন্ট টেবিল ২০২৪

Jahid Hasan

শুরু হয়ে গিয়েছে আইপিএল। আজকে আমরা হাজির হয়েছি আইপিএল পয়েন্ট টেবিল নিয়ে। যারা এই IPL Point table দেখতে আগ্রহী তারা অবশ্যই এই প্রতিবেদন থেকে দেখে নেবেন।

সারা পৃথিবী জুড়ে যতগুলো ফ্র্যাঞ্চাইজি লীগ আছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে আইপিএল। আর এই আইপিএলে অংশগ্রহণ করে থাকে সারা বিশ্বের বিভিন্ন দেশের ক্রিকেট তারকারা। শুরুতেই বলেছি শুধুমাত্র পাকিস্তানি টিকেট তারকারা ব্যতীত প্রায় সকল দেশের তারকারা এখানে উপস্থিত থাকেন। শুধু তাই নয় বাংলাদেশের অন্যতম অলরাউন্ডার সাকিব আল হাসান ছিলেন এখানকার নিয়মিত খেলোয়াড়। আর মোস্তাফিজুর রহমান ২০২৪ সালের একমাত্র খেলোয়ার যিনি আইপিএলে অংশগ্রহণ করছে। তার এই দুর্দান্ত পারফরমেন্সের কারণেই বর্তমান সময়ে তিনি এত জনপ্রিয়তা অর্জন করেছেন। প্রথম ম্যাচে তিনি বাজিমাত দেখিয়েছেন। এবারের আইপিএলে অংশগ্রহণ করছে আরো অন্যান্য শক্তিশালী খেলোয়াড়েরা।

আইপিএল পয়েন্ট টেবিল ২০২৪

এবারের আইপিএলে অংশগ্রহণ করছে শক্তিশালী ১০ টি দল। প্রতিবার এই দশ টি দল অংশগ্রহণ করে থাকে। এবারও অংশগ্রহণ করেছে। পুরো আইপিএল জুড়ে যে খেলাটি অনুষ্ঠিত হয় সেটি সম্পূর্ণ পয়েন্ট টেবিল এর উপরে নির্ভর করে হয়ে থাকে। আর প্রতিবারের মতো এবারও পয়েন্ট টেবিল এর উপরে নির্ধারণ করে খেলা হচ্ছে। ইতিমধ্যে বেশ কয়েকটি ম্যাচ অনুষ্ঠিত হয়ে গেছে একে অপরের বিপক্ষে। আর পয়েন্ট টেবিলে ওটা নামা করছে তাদের সিরিয়াল।

IPL Point table

যারা এই পয়েন্ট টেবিল দেখতে আগ্রহী তারা উপরের এই প্রতিবেদন থেকে আপনারা দেখতে পারবেন। উপরে যে টেবিল দেওয়া রয়েছে অথবা ছবি রয়েছে সেটি আপনারা ডাউনলোড করে সংরক্ষণ করেও রাখতে পারেন। কেননা এটি শুধুমাত্র আপনাদের জন্যই নিয়ে হাজির হয়েছে আমরা। আপনারা এখন দেখলেন আইপিএল পয়েন্ট টেবিল ২০২৪। আর সম্পূর্ণ আইপিএল ম্যাচের লাইভ দেখতে হলে অবশ্যই আপনারা আমাদের পত্রিকা পড়বেন। কেননা এখানে শেয়ার করা হয়ে থাকে আইপিএল ম্যাচ সংক্রান্ত যাবতীয় সকল তথ্যগুলো। আর প্রতিটি খেলা লাইভ দেখানো হয়ে থাকে এখানে।

অন্যান্য- আর্জেন্টিনার খেলা কবে

Share This Article