শহরের বিভিন্ন রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করছেন পুলিশ

Jahid Hasan

বর্তমানে বিভিন্ন শহরের রেস্টুরেন্ট গুলোতে চলছে অভিযান। মূলত এই অভিযান শুরু হয়েছে গতকালকে থেকে যাতে করে জনগণের সুরক্ষা নিশ্চিত হয়। আজকের এই প্রতিবেদনে আমরা এই বিষয় সম্পর্কে আপনাদের সামনে পরিপূর্ণ ধারণা দেওয়ার চেষ্টা করব।

গত কয়েকদিন আগে পরপর বেশ কয়েকটি আগুনে দুর্ঘটনা ঘটেছে। শুধু তাই নয় বরাবরই আগুনের দুর্ঘটনা ঘটার অন্যতম কারণ হচ্ছে বিভিন্ন ধরনের রেস্টুরেন্ট অথবা কিচেন থেকে। প্রয়োজনীয় নিরাপদ ব্যবস্থা না থাকার কারণে এ সকল দুর্ঘটনা ঘটে থাকে। তাই বিশ্বাস এ কমিটি গঠন করা হয়েছে এবং তাদের নিয়ে এই কার্যক্রমণ চলমান রয়েছে।

শহরের বিভিন্ন রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করছেন পুলিশ

বিভিন্ন আবাসিক বাসা বাড়িতে রয়েছে বিভিন্ন ধরনের আর সেখানে রয়েছে কিচেন। কিন্তু অনেক কিচেনেই আগুন অগ্নি নির্বাপক যন্ত্র নেই যার ফলে দুর্ঘটনা ঘটায় সম্ভাবনা থাকে অনেক বেশি। এছাড়া স্বাস্থ্য রক্ষার অন্যান্য বিষয়গুলোর প্রতি গুরুত্ব দেওয়া হচ্ছে এবারের এই অভিযানে। যে সকল কিচেনে এই ধরনের নিরাপত্তামূলক ব্যবস্থা কার্যক্রমে না থাকে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবে বলে জানিয়ে দেওয়া হয়েছে ‌ এছাড়াও গতকালকে বসুন্ধরা আবাসিক এলাকার বেশ কয়েকটি রেস্টুরেন্টে এই অভিযান পরিচালনা করে ভাটারা থানা পুলিশ।

এ সম্পর্কে বিস্তারিত প্রতিবেদন আসবে আমাদের খুব শীঘ্রই। আর এই প্রতিবেদন পাওয়ার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইটের নোটিফিকেশন অন করে রাখবেন আপনারা। তাহলে প্রতিবেদন প্রকাশিত হওয়া মাত্রই আপনারা জানতে পারবেন।

অন্যান্য প্রতিবেদন- রমজানে কেমন খাবার আপনার মেনু

Share This Article