বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট ২৪ জানুয়ারি ২০২৪

Jahid Hasan

প্রতিদিনের মতো আজকে নিয়ে এসেছি বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট। প্রতিবেদনে আপনারা ২৪ জানুয়ারির টাকা রেট সম্পর্কে জানতে পারবেন। আজকে কত টাকা পাবেন কোন মুদ্রায় সেটি।

সিঙ্গাপুরের ডলার৭৬ টাকা ৬পয়সা
ইন্ডিয়ান১ টাকা ২৮ পয়সা
দক্ষিণ কোরিয়ান ওন০ টাকা ০৭৩ পয়সা
মালয়েশিয়ান রিংগিত২২ টাকা ৫০ পয়সা
মার্কিন ডলার১২০ টাকা ৫৮ পয়সা
সৌদির রিয়াল২৮ টাকা ২৭ পয়সা
অস্ট্রেলিয়ান ডলার৬৮ টাকা ২৮ পয়সা
মানি রিয়াল২৭৭ টাকা ০০ পয়সা
কাতারি রিয়াল২৯ টাকা ৬৭ পয়সা
কুয়েতি দিনার৩৪২ টাকা ৩৭ পয়সা

বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট

যারা আন্তর্জাতিক বাজারের প্রতিনিয়ত লেনদেন করে থাকেন তাদের অবশ্যই এই টাকার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিশেষ করে যারা প্রবাস বসবাস করেন তারা প্রতিনিয়ত তাদের পরিবারকে অর্থ পাঠিয়ে থাকেন ওই দেশের মুদ্রা থেকে। বেশিরভাগ অর্থ লেনদেন হয়ে থাকে আমাদের দেশে মধ্যপ্রাচ্য দেশগুলো থেকে। যেমন দুবাই, মালেশিয়া, সৌদি আরব, ওমান এবং অন্যান্য দেশগুলো থেকে। যারা ফ্রিল্যান্সিং করে থাকে তাদের প্রচুর অর্থ আয় হয়ে থাকে আমেরিকান ডলার অনুসারে। এই ডলার উইথড্র করতে হয় তখন তাদের অবশ্যই নির্দিষ্ট একটি অ্যামাউন্ট ধরে টাকা দেওয়া হয়ে থাকে। সেটি দেয়া হয়ে থাকে আজকের মুদ্রা অনুসারে।

অর্থাৎ আপনি সঠিক মানের অর্থ লেনদেন করার জন্য অবশ্যই আপনাকে মুদ্রার মান অথবা রেট সম্পর্কে জানতে হবে। এতে করে আপনার সকল সুযোগ সুবিধা পাবেন এবং সঠিক টাকা উইড্রো করতে পারবেন। বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট ২৪ জানুয়ারি ছাড়াও আরো অন্যান্য দিনের টাকা রেট সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের নিচের দেওয়া আর্টিকেলে প্রবেশ করুন।

আরোও পড়ুন: আজকের টাকার রেট ২৩ জানুয়ারি ২০২৪

Share This Article