রংপুর রাইডার্স টিম স্কোয়াড

Jahid Hasan
রংপুর রাইডার্স টিম স্কোয়াড

আমরা হাজির হয়েছি রংপুর রাইডার্স টিম স্কোয়াড নিয়ে। এবারের রংপুর রাইডার্স এর রয়েছে শক্তিশালী দক্ষ এবং অভিজ্ঞতা সম্পন্ন খেলোয়াররা। শুধুমাত্র বাংলাদেশের খেলোয়াড় নয় বরং বিদেশী তারকাও রয়েছে এই টিমে।

গত দুইদিন আগে ঘোষিত হয়েছে রংপুর রাইডার্স টিমের খেলোয়াড়দের তালিকা। কোন খেলোয়ার এখানে অংশগ্রহণ করবে এবং খেলবেন সে বিষয় সম্পর্কেই আলোচনা করা হবে আজকের। খুব শীঘ্রই অনুষ্ঠিত হতে চাচ্ছে বিপিএল ২০২৪। বিভিন্ন দল তাদের পছন্দমত খেলোয়াড়দের কে বাছাই করে নিয়েছেন। এদিক থেকে রংপুরের টিম টিম পিছিয়ে নেই। যেমন এখানে রয়েছে শামীম হোসেন, হাসান মাহমুদ, রাজস্থানের বিখ্যাত ব্যাটসম্যান বাবরাজমসহ দেশি-বিদেশি তারকারা।

এবার জমজমাট ভাবে বিভিন্ন দলের সাথে লড়বে রংপুর রাইডার্স ক্রিকেট টিম। এদিকে বাবর আজমকে নিয়ে বেশ উচ্ছ্বাসিত রংপুর রাইডার্সের ভক্তরা। আবার অন্যদিকে রয়েছে শক্তিশালী সফল খেলোয়াড়। কি হবে সেটি এখন দেখার অপেক্ষা।

রংপুর রাইডার্স টিম স্কোয়াড

এখন আমরা জানবো এই টিমে দেশ-বিদেশের কোন খেলোয়াড়রা খেলা অংশগ্রহণ করবে সে বিষয়টি। কারণ একটি দলের পারফরমেন্স নির্ভর করে ওই দলের ব্যাটসম্যান এবং বোলারদের উপর।

ওয়ানিন্দু হাসারাঙ্গা, শেখ মাহেদী হাসান, হাসান মাহমুদ, নুরুল হাসান সোহান, মাথিশা পাথিরানা, ব্রেন্ডন কিং, আজমাতউল্লাহ ওমরজাই, নিকলাস পুরান, সাকিব আল হাসান, বাবর আজম, এহসানউল্লাহ, রনি তালুকদার, শামীম হোসেন, রিপন মণ্ডল, হাসান মুরাদ, ফজলে রাব্বি,ইয়াসির মোহাম্মদ, আবু হায়দার, আশিকুজ্জামান, মিশেল রিপন,

আপনারা জানেন রংপুর রাইডার্স স্কোয়াড সম্পর্কে। আরো অন্যান্য দলের খেলোয়াড়দের তালিকা এবং স্কয়ারট সম্পর্কে জানতে আমাদের সঙ্গে থাকুন।

Also: বিপিএল দুর্দান্ত ঢাকা টিম স্কোয়াড

Share This Article