এনিম্যাল মুভির জামাল জামাল গান | Jamal Jamal Song

Jahid Hasan
এনিম্যাল মুভির জামাল জামাল গান | Jamal Jamal Song

আমার সময়ে সবচেয়ে বেশি জনপ্রিয় যে গানটি সেটি হচ্ছে এনিম্যাল মুভির জামাল জামাল গান। ছোট বাচ্চা থেকে শুরু করে বয়স্ক পর্যন্ত এই গানের উন্মাদনায় মেতে উঠেছে। আজকে আমরা এই গান সম্পর্কে আপনাদের সামনে তুলে ধরবো বেশ কিছু তথ্য গুলো।

গত পহেলা ডিসেম্বর মুক্তি পেয়েছে এনিমেল মুভি যেখানে অভিনয় করতে দেখা গিয়েছে রণবীর কাপুর, রাস্মিকা মান্দানা, অনিল কাপুর এবং ববি দেওয়াল সহ অন্যান্য সেলিব্রেটি তারকারা। যেখানে অগ্রিম টিকিট বিক্রি করা হয়েছে কয়েক লক্ষ। মুভিটির মোট নির্মাণ ব্যয় ধরা হয়েছিল ১০০ কোটি টাকা। প্রথম দুই দিনের মধ্যেই ১০০ কোটি টাকার উপরে ছাড়িয়েছে এবং সাত দিনের মধ্যে বক্স অফিস কালেকশন হয়েছে ৫০০ কোটির উপরে। বাংলাদেশে ইতিমধ্যে এই মুভিটি মুক্তি পেয়েছে এবং হলে চলমান রয়েছে। আপনারা যারা দেখতে চান তাহলে হলে গিয়ে অবশ্যই দেখতে পারবেন এই মুভিটি। তবে পরিচালক এবং এর সাথে যুক্ত ব্যক্তির আশা করছে খুব দ্রুত ১০০০ কোটি আয় করে নিবে এই মুভিটি।

এনিম্যাল মুভির জামাল জামাল গান

ইউটিউব, টিকটক এবং বিভিন্ন ধরনের অনলাইন ভিডিও সবগুলোতে সবচেয়ে বেশি ঘুরে বেড়াচ্ছে এই গানের বিভিন্ন ধরনের ভিডিও গুলো। এনিম্যাল মুভির মধ্যে যতগুলো গান রয়েছে তার মধ্যে এটি সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছে। আরো জনপ্রিয়তা পেয়েছে ববি দেওয়ালের এন্ট্রি দেখে। প্রায় কয়েক মিলিয়ন বার দেখে ফেলেছে এই ভিডিওটি দর্শকরা।

যারা আপনারা এই ভিডিওটি অথবা গানটি শুনতে ইচ্ছুক তারা নিচের দেওয়া লিংকে প্রবেশ করুন এবং সেখান থেকে গানটি দেখতে পারবেন। তবে অনেকেরই এই গানের মূল রহস্যটি জানে না। মূলত এটি হচ্ছে একটি ইরানি গান। তাই পঞ্চদশক সময় থেকে এই গানের প্রচলন হয়ে আসছে সেই দেশে। বিয়েতে এই গানের ব্যবহার করা হতো সবচেয়ে বেশি। গানটির মাধ্যমে একজন ব্যক্তি তার প্রিয়তমা প্রতি যে আবেগ ভালবাসা আছে সেটি প্রকাশ করে এর মাধ্যমে। আমাদের দেশে অনেকের লিরিক্স না বুঝেই আকৃষ্ট হয়েছে এর মিউজিক এবং বিভিন্ন ধরনের দৃশ্যের উপর। তবে যাই হোক এই মুভিটি পাশাপাশি এই গানটি অনেক জনপ্রিয়তা পেয়েছে।

Jamal Jamal Song

কিভাবে আপনারা এনিম্যাল মুভি দেখবেন এবং ডাউনলোড করবেন সে বিষয়ে আমাদের একটা আর্টিকেল প্রকাশিত করা হয়েছে। সেই আর্টিকেলটি পড়তে অবশ্যই আমাদের বিনোদন ক্যাটাগরিতে দেখে নেবেন।

Also: Uncut Animal Movie HD Download

Share This Article