আরব আমিরাত বনাম আফগানিস্তান | UAE vs Afg T20

Jahid Hasan

আজকে অনুষ্ঠিত হতে যাচ্ছে সন্ধ্যা থেকে সংযুক্ত আরব আমিরাত বনাম আফগানিস্তান টি টোয়েন্টি ম্যাচ। যে সকল দর্শকরা UAE vs Afg লাইভ খেলা উপভোগ করতে চাচ্ছেন। অবশ্যই আমাদের এই প্রতিবেদন শেষ পর্যন্ত পড়ে নেবেন।

সম্প্রতি সময়ে বিভিন্ন গুলোতে বিভিন্ন ধরনের টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে একে অপরের বিপক্ষে। যেমন কিছুদিন আগে বাংলাদেশ এবং নিউজিল্যান্ডের খেলা অনুষ্ঠিত হয়ে গেল আবার অন্যদিকে হয়ে গেল সাউথ আফ্রিকা এবং ভারতের। তেমনভাবে অন্যান্য দেশের খেলাগুলো এখন অনুষ্ঠিত হচ্ছে নিয়মিতভাবে। প্রতিবারের মতো এবারও খেলা অনুষ্ঠিত হচ্ছে আফগানিস্তান এবং সংযুক্ত আরব আমিরাতের মধ্যে।

টি টুয়েন্টি সংযুক্ত আরব আমিরাত বনাম আফগানিস্তান

দুই দেশের মধ্যে সম্প্রীতি সময়ে টি-টোয়েন্টি খেলা অনুষ্ঠিত হচ্ছে। একে অপরের বিপক্ষে তিনটি ম্যাচ খেলবেন। প্রথম ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে আজকে সন্ধ্যা আটটার পর থেকে। এই খেলাটি উপভোগ করতে চান তারা আমাদের ওয়েবসাইট থেকে নির্দিষ্ট সময়ে খেলা দেখে নিতে পারবেন। কারণ একমাত্র আমাদের ওয়েবসাইটে সম্পূর্ণ ফ্রিতে লাইভ খেলা দেখার সুযোগ রয়েছে।

টি-টোয়েন্টি ম্যাচ খেলার জন্য আপনারা মাই জিপি অ্যাপ দেখতে পারেন। জিপি অ্যাপে খেলা দেখার জন্য প্রথমে আপনাদেরকে প্লে স্টোর থেকে মাই জিপি অ্যাপ ডাউনলোড করতে হবে। এরপর ডাউনলোড এবং ইন্সটল করার পর মাই জিপি অ্যাপে গ্রামীন নম্বর দিয়ে লগইন করতে হবে। লগইন করার পর প্রথম দেখেই দেখতে পারা যাবে আফগানিস্তান বনাম সংযুক্ত আরব আমিরাত খেলার স্কোর।

আমাদের ওয়েবসাইটের নির্দিষ্ট সময়ে চালু হয়ে যাবে সংযুক্ত আরব আমিরাত বনাম আফগানিস্তান লাইভ ক্রিকেট খেলা টি টুয়েন্টি ম্যাচের। তাই নির্দিষ্ট সময় আমাদের এই প্রতিবেদনে প্রবেশ করেন এবং এখান থেকে দেখে নিন লাইভ খেলা।

Share This Article