১৮তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষা ঈদুল আজহার পর

Shaheda Jannat

বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ জানিয়েছে যে ১৮ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষা ঈদুল আজহার পর হবে কেননা এনটিআরসিএ চাচ্ছে দ্রুত সময়ের মধ্যে ১৮ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষা নিতে।

বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ এর সচিব মোহাম্মদ ওবায়দুর রহমান বলেছেন ” আমরা চেষ্টা করছি দ্রুত সময়ের মধ্যে ১৮ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার আয়োজন করতে ” তিনি আরো জানান ঈদুল আজহার আগে কিন্তু ১৮ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার আয়োজন করা যাচ্ছে না। কর্মকর্তারা জানিয়েছেন ইতিমধ্যে প্রশ্নপত্র ছিপানোর জন্য বিজি প্রেসের সাথে কথা ও বলা হয়েছে। তবে বিজি প্রেস তারা বিভিন্ন পরীক্ষার প্রশ্নপত্র ছাপানোর কাজে ব্যস্ত সময় পার করছেন তবে ১৮ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার আয়োজন করা হচ্ছে প্রশ্নপত্র ছাপানোর কাজ হবে এবং ঈদুল আজহার পর ১৮ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার আয়োজন করা হবে।

শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার জন্য প্রস্তুতি কিভাবে নিবেন এ নিয়ে এই পোষ্ট টিতে একটু পরামর্শ

যারাই ১৮ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হবেন এবং নিশ্চিত যারা যে আমরা পাশ করবে তারা যেন অযথা সময় না কেটে সঠিকভাবে সঠিক সময়ে প্রস্তুতি নিতে আপনাদের বিগত অনার্স এর পড়া যারা পাস এ পড়ছেন অর্থাৎ ডিগ্ৰি পড়ছেন তাদের নিজ নিজ বিষয় ভিত্তিক বই এর যাবতীয় topics গুলো ভালো করে পড়বেন এবং সংক্ষিপ্ত ও বর্ননা মূলক যাবতীয় বিষয় গুলো পড়বেন দেখবেন ইনশাআল্লাহ আপনাদের পরীক্ষা অনেক ভালো হবে যেহেতু ঈদুল আজহার পর পরীক্ষা সুতরাং ভয়ের কারন নেই হাতে অনেক সময় আছে পড়তে পারেন মনো

অন্যান্য প্রতিবেদন-  এসএসসি পরীক্ষার ফলাফল

Share This Article