১-১৫ তম নিবন্ধনে উত্তীর্ণ প্রার্থীদের সনদ বাতিল

Shaheda Jannat

১-১৫ তম নিবন্ধনে উত্তীর্ণ প্রার্থীদের সনদ বাতিল এ প্রসঙ্গে আজকের নতুন আপডেটটি। বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে পঞ্চম গনবিজ্ঞপ্তি থেকে আবেদন করতে পারবেন না 1-15 তম নিবন্ধনধারীরা।

পঞ্চম গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হবে খুব শীঘ্রই তবে পঞ্চম গনবিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন না 1-15 তম নিবন্ধনধারীরা তাহলে কি 1-15 তম নিবন্ধনধারীদের নিবন্ধন সনদ কি চিরকাল বেকার হয়ে যাবে। ৫ম গনবিজ্ঞপ্তির জন্য নির্ধারিত ওয়েবসাইটের ব্যাচের ঘর থেকে ১-১৫ তম নিবন্ধনধারীদের অপশন বাদ দেয়া হয়েছে। বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ ও টেলিটক এর যৌথ উদ্যোগে তৈরিকৃত ওয়েবসাইট থেকে এ তথ্য জানা গেছে। ওয়েবসাইটে লগ ইন করে দেখা গেছে ওয়েবসাইটে প্রবেশ করতে রোল নম্বর ও ব্যাচ নম্বর লিখে প্রবেশ করতে হয় তবে দেখা যায় ব্যাচ এর ঘরে কেবলমাত্র ১৬ তম ও ১৭ তম শিক্ষক নিবন্ধন অপশন দেয়া আছে। এমনকি দেখা গিয়েছিল চতুর্থ গনবিজ্ঞপ্তিতে ব্যাচের ঘরে ১-১৬ তম নিবন্ধনধারীদের অপশন ছিল।

1-15 তম নিবন্ধনে উত্তীর্ণ প্রার্থীদের সনদ বাতিল

বেসরকারি শিক্ষক নিবন্ধন নীতিমালায় সনদ এর মেয়াদ তিন বছর উল্লেখ ছিল কিন্তু সেটা বাস্তবায়ন করা হয়নি এবার ই প্রথম পঞ্চম গনবিজ্ঞপ্তির অপশনে ১-১৫ তম নিবন্ধনধারীদের অপশন নেই সুতরাং এনটিআরসিএ জানায় ১-১৫ তম নিবন্ধনধারীদের সনদ বাতিল। ১-১৫ তম নিবন্ধনধারীদের সনদ বাতিল তবে দুঃখের বিষয় হচ্ছে অনেক কিন্তু বুক ভরা আশা নিয়ে বসেছিল পঞ্চম গনবিজ্ঞপ্তির আশায় চাকরি সবার যদিও প্রয়োজন নেই তবুও অনেক আছেন চাকরি উনার জীবনের কষ্ট দূর করতে সাহায্য করত তাদের জন্য এটা খুবই দুঃখজনক কেননা অনেক কষ্টের অর্জিত এই সনদ গুলো বাতিল। আমাদের ব্লগের পক্ষ থেকে দোয়া রইল যাদের ই জীবনে দুঃখ কষ্ট অভাব রয়েছে সবার সেই দুঃখ কষ্ট অভাব দূর হোক।

অন্যান্য প্রতিবেদন: প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ আজ

Share This Article