বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট ২১ জানুয়ারি

Jahid Hasan

প্রতিদিনের মতো আমরা নিয়ে হাজির হয়েছি বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট। যারা এ বিষয় সম্পর্কে জানতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের প্রতিবেদন শেষ পর্যন্ত পড়বেন এবং দেখে নেবেন।

আপনাদের জন্য নিচে দেওয়া হচ্ছে বিভিন্ন দেশের আজকের টাকার মান কত সে বিষয় সম্পর্কে। তাহলে বাংলাদেশের ব্যাংক হিসাব অনুযায়ী সর্বশেষ মানি এক্সচেঞ্জ তথ্যগুলো আমরা দেখে নেই নিজে থেকে।

সিঙ্গাপুরের ডলার৭৬ টাকা ৬পয়সা
ইন্ডিয়ান১ টাকা ২৮ পয়সা
দক্ষিণ কোরিয়ান ওন০ টাকা ০৭৩ পয়সা
মালয়েশিয়ান রিংগিত২২ টাকা ৫০ পয়সা
মার্কিন ডলার১২০ টাকা ৫৮ পয়সা
সৌদির রিয়াল২৮ টাকা ২৭ পয়সা
অস্ট্রেলিয়ান ডলার৬৮ টাকা ২৮ পয়সা
মানি রিয়াল২৭৭ টাকা ০০ পয়সা
কাতারি রিয়াল২৯ টাকা ৬৭ পয়সা
কুয়েতি দিনার৩৪২ টাকা ৩৭ পয়সা

বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট

আমরা প্রতিদিন এই টাকা রেট সম্পর্কে আপডেট তথ্য দিয়ে থাকি আপনাদেরকে। যাতে করে আপনারা বিশ্বের যে কোন প্রান্ত থেকে অর্থ লেনদেন করে না কেন সঠিক মূল্যটি আপনার জন্য পান। আর অন্যকে অর্থ দেয়ার ক্ষেত্রে যেন আপনারা সঠিক মূল্য টাকা দিতে পারেন সে ক্ষেত্রে আপনি এবং ওই ব্যক্তি উভয় লাভবান হবেন।

তবে বিভিন্ন ব্যাংকগুলোতে টাকার রেট বিভিন্ন রকম হয়ে থাকে এর থেকে কম হতে পারে আবার বেশিও হতে পারে। মূলত এটি তাদের লাভের সুবিধার্থে করে থাকে অবশ্যই লেনদেন না করার পূর্বে ওই ব্যাংকের টাকার রেটের সাথে আজকের টাকা রেট জেনে নেবেন। তাহলে আপনারা অর্থ লেনদেনের ক্ষেত্রে কোন ধরনের সমস্যায় পড়বেন না। বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট জানার পাশাপাশি আরো অন্যান্য মূল্যবান সকল জিনিসপত্রের দাম গুলো জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা পড়বেন।

আরোও- বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট ১৯ জানুয়ারি

Share This Article