প্রকাশিত হয়েছে অনার্স ৩য় বর্ষ‌ পরীক্ষার রেজাল্ট ২০২৪

Jahid Hasan

রাতে প্রকাশিত হয়েছে অনার্স ৩য় বর্ষ‌ পরীক্ষার ফলাফল। এই পর্যন্ত হাতে ফলাফল পাননি তারা অবশ্যই আমাদের নিচের দেওয়া ধাপগুলো অনুসরণ করুন এবং দেখে নিন আজকের ফলাফল।

অনার্স ৩য় বর্ষ রেজাল্ট ২০২৪

আপনারা আজকে যে ফলাফলটি দেখতেছেন এটি হচ্ছে জাতীয় বিশ্ববিদ্যালয় স্নাতক বা সম্মান পরীক্ষার ফলাফল। প্রায় কয়েক হাজার সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়। ৩য় বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল গত 2023 সালে। আর তাদেরই ফলাফল আজকে প্রকাশিত করা হচ্ছে। এতদিন শিক্ষার্থীরা অপেক্ষমান ছিল তবে এই ফলাফল প্রকাশিত করা হবে। গতকাল এই ফলাফল প্রকাশিত করা হয়েছে। আসুন দেখে নেই কিভাবে এই ফলাফল দেখবেন।

  • শিক্ষার্থীদের প্রথমে একটি ইন্টারনেট যুক্ত ডিভাইস নিতে হবে। আর যে কোন একটি ব্রাউজার ওপেন করতে হবে। ওপেন করার পর এবার এই লিংকে প্রবেশ করুন।
  • উপরের এই লিংকে প্রবেশ করার পর সেখানে থেকে নির্বাচন করতে হবে অনার্স তারপর নির্বাচন করতে হবে কোন বর্ষের ফলাফল দেখতে চাচ্ছেন সেটি।
  • এরপর দিতে হবে শিক্ষার্থীর রেজিস্ট্রেশন নাম্বার এবং কত সালে পরীক্ষা দিয়েছেন সেই বিষয়টি।
  • উপরের সকল তথ্যগুলো সঠিক থাকলে ক্যাপচা পূরণ করে সাবমিট করলে কাঙ্খিত ফলাফলটি চলে আসবে।

উপরের এই পদ্ধতিতে অনার্স ৩য় বর্ষের ফলাফল দেখতে হয়। পরীক্ষার ফলাফল দেখতে হলে অবশ্যই আমাদের শিক্ষা খবর ক্যাটাগরি পড়বেন। শেয়ার করা হয়ে থাকে সকল ধরনের শিক্ষা সংক্রান্ত গুরুত্বপূর্ণ সকল তথ্যগুলো।

অন্যান্য প্রতিবেদন: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ২০২৪

Share This Article