বাংলাদেশ বনাম শ্রীলংকা ম্যাচ পরিসংখ্যান

Jahid Hasan

গতকালকে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ বনাম শ্রীলংকা বিপিএল খেলা। কিন্তু এই খেলাতে নিজেদেরকে সুবিধা করে নিতে পারেনি টাইগার বাহিনীরা। আর এই খেলার বিশ্লেষণ নিয়ে হাজির হয়েছি আজকে আমরা। যাতে করে আগামী ম্যাচের প্রেডিকশন সম্পর্কে খুব সহজেই ধারণা পেয়ে যান এখান থেকেই।

বাংলাদেশ বনাম শ্রীলংকা ম্যাচ পরিসংখ্যান

বর্তমান সময়ে চলমান রয়েছে শ্রীলংকার বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ। ইতিমধ্যে একটি ম্যাচ অনুষ্ঠিত হয়ে গেছে যার গতকাল খেলেছে সিলেটের স্টেডিয়ামে। সেখানে প্রথমে ব্যাটিংয়ের নামে শক্তিশালী দল শ্রীলংকা। আর এই দল মাঠে নেমে প্রথম থেকে দুর্দান্ত পারফরমেন্সের সাথে এগিয়ে যেতে শুরু করে। এভাবে পারফরমেন্স করতে করতে তারা একসময় মোট রান সংগ্রহ করে মাত্র তিন উইকেটে ২০৬ রান। অন্যদিকে বাংলাদেশ মাঠে নেমে ভালোই পারফরম্যান্স শুরু করলে পরবর্তী সময়ে টিকতে পারেনি শ্রীলঙ্কা বলারদের কাছে। যদিও তাদের আট উইকেট হারিয়েছিল কিন্তু বল কোনটাই বাকি ছিল না যার কারণে ২০৩ রানের খেলা শেষ করে দিতে হয়।

প্রথম ম্যাচেই তারা হেরে যায়। কিন্তু আগামী ৬ তারিখে এবং পরবর্তী সময়ে অনুষ্ঠিত হবে আরো দুইটি টি-টোয়েন্টি ম্যাচ। আর এই দুইটি ম্যাচে কেমন করে সেটি দেখার অপেক্ষায় রয়েছে বাংলার টাইগার ভক্তরা।

অন্যান্য প্রতিবেদন- শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ টি টোয়েন্টি ম্যাচ

Share This Article