বাংলাদেশ বার কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Jahid Hasan

এবার বাংলাদেশ বার কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। তবে এই বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছিল পূর্বে আবার তার পুনরায় প্রকাশিত করা হয়েছে। আর যারা এটি দেখতে আগ্রহী তারা অবশ্যই আমাদের নিচে থেকে দেখে নিবেন বিস্তারিত সকল তথ্য।

বাংলাদেশ বার কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

এবারের এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আটটি পদের সরাসরি প্রার্থীদের কে নিয়োগ দেওয়া হচ্ছে। আর এই আটটি পদে সর্বমোট ২৯ জন প্রার্থীকে নিয়োগ দেবে উক্ত প্রতিষ্ঠান। এখানে আবেদন করতে হলে একজন চাকরিপ্রার্থীকে অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আর অনলাইন ব্যতীত কোন ধরনের আবেদন প্রক্রিয়া গ্রহণ করা হবে না ‌ বাংলাদেশের যতগুলো সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি রয়েছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে এবার কাউন্সিল। যেখানে রয়েছে অন্যান্য সরকারি চাকরির মতো বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা। যারা এই বিভক্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে আগ্রহে তাদের নিচের ছবি থেকে বিস্তারিত তথ্য গুলো দেখে নিবেন।

বার কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি ছাড়াও আরো অন্যান্য প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে হলে অবশ্যই আমাদের পত্রিকার চাকরির খবর ক্যাটাগরি দেখবেন। আমাদের এখানে তুলে করা হয় সকল সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি গুলো।

অন্যান্য প্রতিবেদন- ঢাকা বিশ্ববিদ্যালয় জব সার্কুলার ২০২৪

Share This Article