বরগুনা ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Jahid Hasan

এখন আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে বরগুনা ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে। এখানে একটি পদে ৩৫ জন প্রার্থীদের কে সরাসরি নিয়োগ দিচ্ছে। বরগুনা অঞ্চলে অবস্থান করছে তাদের জন্য রয়েছে সুবর্ণ সুযোগ।

এই নিয়োগ বিজ্ঞপ্তিটির আগে প্রকাশ করা হয়েছিল কিন্তু সম্প্রতি সময়ে আবার নতুন করে বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন। আর এই বিজ্ঞপ্তির মাধ্যমে আবার নতুন করে প্রার্থীদেরকে আবেদন করার জন্য আহবান করা হয়েছে। আসুন দেখি আজকের এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আমরা নতুন নতুন তথ্য গুলো জানি এবং কিভাবে আবেদন করবেন সে বিষয় সম্পর্কে জানব এখন আমরা।

বরগুনা ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে এর শুধুমাত্র একজন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। তবে একটি পদে প্রায় ৩৫ জনকে নেওয়া হচ্ছে। আর প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন আগামী ১৮ জানুয়ারী ২০২৪ পর্যন্ত। এখানে আবেদন করতে হলে একজন প্রার্থীকে অবশ্যই ওয়েবসাইট থেকে ফরম নিয়ে তারপরে পূরণ করতে হবে। এরপর ৫০০ টাকা আবেদন ফ্রি দিয়ে নির্দিষ্ট নিয়মে আবেদন করতে হবে যা আপনারা নিজের ছবি থেকে দেখতে পারছেন।

শিক্ষাগত যোগ্যতা

  • আবেদন করার জন্য একজন প্রার্থীকে অবশ্যই বাণিজ্যিক বিভাগ থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি অর্জন করতে হবে। যদি কোন প্রার্থী এর থেকে কম শিক্ষাগত যোগ্যতা থাকে তাহলে সেখানে আবেদন করতে পারবেন না।
  • এখানে আবেদন করার জন্য প্রয়োজন হবে কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত এবং টাইপিং স্পীড। এমন এক মিনিটে বাংলা শব্দের গতি হতে হবে ২০ এবং ইংরেজির ক্ষেত্রেও ২০ গতি হতে হবে।
Barguna Dc office

আর্মি মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

আশা করা যাচ্ছে এ প্রতিবেদনের মাধ্যমে আপনারা বরগুনা ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে পারলেন। মজার ব্যাপার হচ্ছে এখানে শুধুমাত্র বরগুনা জেলার স্থায়ী বাসিন্দারাই আবেদন করতে পারবেন।

Share This Article