বিকাশ লাইভ চ্যাট করার নিয়ম|Bkash live chat

Jahid Hasan

যারা বিকাশ ব্যবহারকারী রয়েছে তারা বিভিন্ন সমস্যার কারণে বিকাশ লাইভ চ্যাট করার নিয়ম খুজে থাকে। কিভাবে করতে হয় তা অনেকেরই অজানা থাকার কারণে লাইভ চ্যাট করতে পারে না। আজকের আর্টিকেলে বিকাশ সম্পর্কিত তথ্য যেমন বিকাশ লাইভ সাপোর্ট, বিকাশ লেনদেন, বিকাশ অভিযোগ এবং হেল্পলাইন ‌ নাম্বার ইত্যাদি। ‌

বর্তমানে আমাদের দেশে মোবাইল ব্যাংকিং এর চাহিদা প্রচুর পরিমাণ বৃদ্ধি পেয়েছে। মোবাইল ব্যবহারকারীর অধিকাংশই এখন এই ব্যাংকিং সেবা গ্রহণ করেছে। কোন প্রকার ঝামেলা ছাড়াই এক মুহূর্তের ভিতর দেশের এক স্থানের থেকে অন্য স্থানে টাকা লেনদেন করা যাচ্ছে। ‌তবে যাই হোক না কেন এর মধ্যে সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছে বিকাশ। ‌যতগুলো মোবাইল ব্যাংকিং সেবা রয়েছে তার মধ্যে এটি আমাদের দেশে সবচেয়ে বেশি ব্যবহৃত হয়।

বিশেষ করে গ্রামাঞ্চলের মানুষ যারা তারা সহজভাবেই বিকাশ ব্যবহার করতে পারে। বিভিন্ন সমস্যার কারণে বিকাশ হেল্পলাইনে যোগাযোগ করতে হয়। কিন্তু সঠিক উপায় না জানার কারণে এ যোগাযোগ করতে পারে না। ‌

বিকাশ লাইভ চ্যাট করার নিয়ম

এখন আপনাদের সামনে তুলে ধরব কিভাবে খুব সহজেই বিকাশ সাপোর্ট নিবেন নিজে নিজেই। আর্টিকেল শুরু থেকে শেষ পর্যন্ত পড়লে একজন সাধারন ইন্টারনেট ব্যবহারকারী কিভাবে লাইভ চ্যাট করতে হয় তা জানতে পারবে। ‌ চলুন দেরি না করে এখন জেনে নেই।

বিকাশ হেল্পলাইন নাম্বার | Bkash helpline number

বিকাশের হেল্পলাইন নাম্বারে কল করে সরাসরি এর সাপোর্ট নেওয়া যায়। ‌এর নাম্বার হচ্ছে 16247. এই নাম্বারে কল দিয়ে সরাসরি বিকাশের লাইভ সাপোর্ট নিতে পারবেন। ‌সপ্তাহে সাত দিন এবং দিনে ২৪ ঘন্টা খোলা থাকে।

More: ঘরে বসে বিকাশ একাউন্ট খোলার নিয়ম

এছাড়াও বিকাশ এজেন্টের মাধ্যমেও সরাসরি হেল্প নিতে পারবেন। এজন্য নিকটস্থ কোনো বিকাশ দোকানের নিকট প্রথমে যেতে হবে। ‌ তারপর আপনার সমস্যা বলুন তারা সরাসরি আপনাকে সাপোর্ট দিবে। ‌এছাড়া প্রতিটি জেলায় একটি করে বিকাশ অফিস রয়েছে সেখানে গিয়েও লাইভ সাপোর্ট সার্ভিস নিতে পারেন।

অ্যাপের মাধ্যমে বিকাশ লাইভ চ্যাট করার নিয়ম

সবচেয়ে সহজ পদ্ধতি হচ্ছে বিকাশ অ্যাপের মাধ্যমে লাইভ সাপোর্ট নেওয়া। ‌ এজন্য আপনাকে অবশ্যই একটি এন্ড্রয়েড ফোন থাকতে হবে আর উক্ত মোবাইলে বিকাশ অ্যাপ চলমান থাকতে হবে। ‌ চলুন নিচে থেকে দেখে নেই কিভাবে লাইভ সাপোর্ট নিবেন।

  • প্রথমে আপনার ডিভাইস থেকে বিকাশ অ্যাপ এ প্রবেশ করুন।
    এরপর ডান সাইডে উপরের দিকে বিকাশের লোগো দেখতে পারবেন। ‌উক্ত লোগোটিতে ক্লিক করতে হবে।
  • বিভিন্ন অপশন দেখতে পারবেন এরপর। ‌সবার নিচের দিকে রয়েছে সাপোর্ট অপশন। ‌ এখন এই অপশনটিতে ক্লিক করতে হবে। ‌
  • সাপোর্ট অপশনে ক্লিক করলে লাইভ চ্যাট নামের আরেকটি অপশন পাওয়া যাবে। উক্ত অপশনে ক্লিক করলে সরাসরি আপনাকে লাইভ চ্যাট এ নিয়ে যাবে। ‌ এখানে আপনার পছন্দের ভাষা সিলেক্ট করে কথা বলা শুরু করতে পারবেন।
  • এছাড়াও বিকাশ ওয়েবসাইটের মাধ্যমে সরাসরি লাইভ সাপোর্ট পেতে পারেন। ‌প্রথমে এই লিংকে ক্লিক করুন। এরপর লাইভ চ্যাট নামের একটি অপশন দেখতে পারবেন। উক্ত অপশনে ক্লিক করে লাইভ সাপোর্ট পাবেন। ‌
  • উপরে আপনারা জানলেন সকল পদ্ধতিতে বিকাশ লাইভ চ্যাট করার নিয়ম। ‌কিভাবে বিকাশ অ্যাপের মাধ্যমে নিজে নিজেই বিকাশ একাউন্ট খুলবেন তা নিচে দেওয়া হল।

যদি গুরুত্বপূর্ণ কোন ধরনের সমস্যা হয় তাহলে নিকটস্থ এজেন্টের নিকট যোগাযোগ করে সেবা গ্রহণ করুন। বিকাশ সম্পর্কিত গুরুত্বপূর্ণ কিছু তথ্য তুলে ধরা হলো।.

বিকাশ লাইভ চ্যাট করবো কিভাবে?

Bkash Apps

বিকাশ ওয়েবসাইট এবং অ্যাপের মাধ্যমে সরাসরি লাইভ চ্যাট করার সুযোগ রয়েছে?

বিকাশ ওয়েবসাইট এবং অ্যাপের মাধ্যমে সরাসরি লাইভ চ্যাট করার সুযোগ রয়েছে।

ক্যাশ আউট চার্জ কত?

বর্তমানে বিকাশ প্রিয় নাম্বারে ক্যাশ আউট চার্জ হচ্ছে ১৪ টাকা ৯৯ পয়সা।

বিকাশ ব্যালেন্স চেক করার নিয়ম?

*২৪৭# ডায়াল করে My account সিলেক্ট করতে হবে এরপর মাই ব্যালেন্স অপশনে গিয়ে চেক করতে হবে।

আমাদের ওয়েবসাইট থেকে আরও অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য এবং প্রয়োজনীয় বাজারের দরদাম জানতে আমাদের ওয়েবসাইটের আপডেটের সঙ্গে থাকুন। এখানে প্রতিনিয়ত বিকাশ লাইভ চ্যাট করার নিয়ম, সকল শিক্ষা, খেলাধুলা এবং অন্যান্য বিষয়ক খবর প্রকাশ করা হয়ে থাকে।

অন্যান্য প্রতিবেদন: মোবাইলে নগদ একাউন্ট খোলার নিয়ম

Share This Article