বিপিএল খেলা লাইভ দেখার নিয়ম (BPL Live Match 2024)

Jahid Hasan

আজকের এই খবরে আপনাদের সামনে তুলে ধরা হবে বিপিএল খেলা লাইভ দেখার নিয়ম সম্পর্কে। অর্থাৎ আপনারা ঘরে বসে কিভাবে টিভি চ্যানেল সরাসরি দেখবেন সে বিষয়ে সম্পর্কে তুলে ধরা হচ্ছে।

আগামী বছরের ১৮ জানুয়ারি থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিপিএল টুর্নামেন্ট। এখানে অংশগ্রহণ করছে বেশ কয়েকটি দল, যেখানে থাকবে দেশি-বিদেশি সকল ক্রিকেট তারকারা। পূর্বের তুলনায় এ বছরে আরো জমকালো ভাবে আয়োজন করা হচ্ছে। খেলোয়াড়দের আগমন ঘটছে দক্ষিণ আফ্রিকা, শ্রীলংকা, পাকিস্তান সহ আরো অন্যান্য দল থেকে। এবারের এই খেলা অনুষ্ঠিত হবে ঢাকা মিরপুর মাঠ, চট্টগ্রাম, সিলেটসহ বেশ কয়েকটি স্টেডিয়ামগুলোতে। অনেকেই টিকেট কেনার জন্য ব্যস্ত হয়ে পড়েছেন যারা সরাসরি খেলা দেখবেন। স্টেডিয়ামে গিয়ে খেলা দেখতে পারবেন না তারা অবশ্যই টিভি চ্যানেলগুলোতে খেলার উপভোগ করবেন।

বিপিএল খেলা লাইভ দেখার নিয়ম

বাংলাদেশের gtv এবং টি স্পোর্টস চ্যানেলে খেলা সরাসরি লাইভ দেখানো হবে। এছাড়াও যারা ব্যস্ততার কারণে এই খেলাটিও মিস করতে চান না। তারা অবশ্যই আমাদের এই আর্টিকেল থেকে লাইভ খেলা দেখতে পারবেন। কারণ আমাদের ওয়েবসাইটে প্রত্যেকটি খেলা লাইভ দেখানো হবে টিভি চ্যানেলের স্কোর এর মত। একটি টিভি চ্যানেলে যখন লাইভ খেলা দেখানো হয় ঠিক তেমনভাবে আমাদের ওয়েবসাইট থেকেও দেখানো হবে।

টফি অ্যাপের মাধ্যমে বিপিএল খেলা দেখার নিয়ম

টফি অ্যাপের মাধ্যমে খেলা দেখতে চাইলে প্রথমে প্লে স্টোরে প্রবেশ করতে হবে। এরপর প্লে স্টোর থেকে ডাউনলোড করে নেন টফি অ্যাপ। ডাউনলোড করা শেষ হলে ইন্সটল করে এরপর টফি অ্যাপ ওপেন করতে হবে। অ্যাপটি ওপেন করার পর প্রথমেই দেখতে পারা যাবে বিপিএল লাইফ নামের একটি অপশন। এখন এই অপশনে প্রবেশ করলেই সরাসরি দেখতে পারবেন বিপিএল খেলা।

টি স্পোর্টস অ্যাপের মাধ্যমে লাইভ খেলা দেখার নিয়ম

টফির পাশাপাশি আপনারা বিপিএল খেলা লাইভ দেখতে পারবেন এই অ্যাপের মাধ্যমে অথবা সরাসরি এই ওয়েবসাইট থেকে। আপনারা এজন্য প্লে স্টোরে গিয়ে সার্চ করুন T-sports. এরপর এখান থেকে অ্যাপ ডাউনলোড করুন এবং ইন্সটল করে নিন। যদি আপনারা সরাসরি ওয়েব সাইটের মাধ্যমে খেলা দেখতে চান অথবা এখান থেকে ডাউনলোড করতে চান তাহলে এই লিঙ্কে প্রবেশ করুন। আর এই লিংকে প্রবেশ করার পর সেখানে দেখতে পারবেন সার্চ বক্স রয়েছে। এখানে bpl লিখে সার্চ করলেই আপনারা কাঙ্খিত খেলাটি লাইভ দেখতে পারবেন।

এছাড়াও এখানে দেখতে পারবেন লাইভ নামের একটি অপশন। এই অপশনে প্রবেশ করলে ওই সময় যত খেলা গুলো লাইভ চলছে অর্থাৎ বিপিএল সহ সকল খেলা লাইভ দেখতে পারবে। এভাবে টি স্পোর্টস অ্যাপ এর মাধ্যমে বিপিএল খেলা দেখতে হয়।

বিপিএল খেলার সময়সূচী

এটি হচ্ছে বিপিএল লাইভ খেলা দেখার নিয়ম। এরকম আরো অন্যান্য সকল খেলা লাইভ দেখার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইটের অন্যান্য প্রতিবেদন গুলো পড়ে নিবেন।

Also Read: বিপিএল খেলার সময়সূচী ২০২৪ (BPL Match Schedule)

Share This Article