বিপিএল টিকেটের দাম কত এবং অনলাইনে বিপিএল টিকেট ক্রয়

Jahid Hasan

এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে বিপিএল টিকিটের দাম কত এবং অনলাইনে বিপিএল টিকেট ক্রয় করা যাবে কিনা। এই বিষয় সম্পর্কে এখন তুলে ধরা হচ্ছে এই প্রতিবেদনে।

বাংলাদেশ ঘরোয়া প্রিমিয়ার লিগের মধ্যে সবচেয়ে বড় আয়োজন হচ্ছে বিপিএল। এখানে দেশি খেলোয়াড়দের পাশাপাশি থাকে বিদেশি সকল ক্রিকেট তারকারা। যেমন এখানে আসতে চলেছে বিখ্যাত বিশ্বকাপের সেই ম্যাক্সওয়েল, মঈন আলী, জস বাটলার এবং ইত্যাদি সকল খেলোয়াড়েরা। ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে তুলে ধরা হয়েছে বিপিএলে কোন দলে কোন কোন খেলোয়াড় পারফরম্যান্স করবে সে বিষয় সম্পর্কে। আপনারা যদি সকল দলের squad সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই আমাদের খেলা খবর দেখবেন। সেখানে সকল দলের squad সম্পর্কে তুলে ধরা হয়েছে।

বিপিএল টিকেটের দাম কত এবং অনলাইনে বিপিএল টিকেট ক্রয়

প্রত্যেক বছর এখানে জমকালো ভাবে আয়োজন করা হয় বিপিএল এ কিন্তু এবারে রয়েছে বেশ আকর্ষণীয়। ম্যাচ শুরু হওয়ার আগে থেকেই জনগণের মধ্যে উচ্ছ্বাস প্রকাশিত করা দেখা দিয়েছে আর অনেকে জানতে চাচ্ছেন টিকেট ক্রয় করা যাবে কিভাবে এবং কত টাকা লাগবে। এখানে খেলা দেখার জন্য আপনাকে টিকিট ক্রয় করতে হবে কিন্তু বিভিন্ন আসন অনুসারে এ টিকেটের মূল্য আলাদা।

যেমন এখানে সর্বনিম্ন টিকেটের মূল্য হচ্ছে ২০০ টাকা। এটিকে দিয়ে খেলা দেখতে পারবেন স্টেডিয়ামের ইস্টার্ন স্ট্যান্ডার্ড গ্যালারি থেকে। আবার ভিআইপি টিকিট পাওয়া যাচ্ছে ১৫০০ টাকায়। আবার যারা নর্থ সাউথ ওয়েস্টেন্ডে দেখতে চান তাদের জন্য টিকিটের মূল্য মাত্র 300 টাকা, আর ক্লাব হাউস টিকেটের দাম মাত্র ৮০০ টাকা। এটিকেট সরাসরি মিরপুর ইনডোর স্টেডিয়াম এবং মিরপুর স্টেডিয়ামের এক নম্বর গেট এর কাউন্টার থেকে কিনতে পারবেন সাধারণ। আর টিকেট কেনার সময় হচ্ছে সকাল ৯ টা থেকে রাত ৮টা পর্যন্ত। এটি মাত্র কাউন্টার থেকে কেনা সম্ভব। কাউন্টারের বাইরে থেকে কেউ এ টিকেট ক্রয় করতে পারবেন না। আবার অনেকে বিপিএল টিকিটের দাম কত এবং অনলাইনে বিপিএল টিকেট ক্রয় বিশেষ সম্পর্কে জানতে চাচ্ছেন।

অনলাইনে টিকিটের কাটার সময় হচ্ছে ৮ টা থেকে ৭ টা পর্যন্ত। তবে এই টিকেট ক্রয় করা যাবে আগামী ১৭ জানুয়ারি থেকে তার পূর্বে ক্রয় করা যাবে না। একটি বিষয়ে পূর্ব নির্দেশনা দেওয়া হয়েছে কেউ ব্লাক টিকেট ক্রয় না করে সে বিষয় সম্পর্কে।

আরো পড়ুন: বিপিএল খেলার সময়সূচী ২০২৪

Share This Article