ডিপ্লোমা রেজাল্ট ২০২৪ পিডিএফ ফাইল

Jahid Hasan

এবার প্রকাশিত হলো ডিপ্লোমা রেজাল্ট ২০২৪। গতকাল দুপুরের দিকে ডিপ্লোমার ফলাফল প্রকাশিত করা হয়েছে। কিন্তু যারা এই মুহূর্ত পর্যন্ত ফলাফল হাতে পাননি তাদের জন্য রয়েছে আমাদের প্রতিবেদন থেকে ফলাফল দেখার দারুন সুযোগ। কেননা এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে ফলাফল সংক্রান্ত যাবতীয় তথ্যগুলো।

ডিপ্লোমা রেজাল্ট ২০২৪ পিডিএফ ফাইল

এবার যে ফলাফল প্রকাশিত করা হয়েছে সেই ফলাফলে রয়েছে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং বিষয় যারা পড়াশোনা করছে তাদের। অর্থাৎ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনস্থ যারা চার বছরে করছে পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তাদের ফলাফলে প্রকাশিত করা হয়েছে আজকে। তবে আজকের এই প্রতিবেদনে দেওয়া হচ্ছে দ্বিতীয় সেমিস্টার, চতুর্থ সেমিস্টার, ষষ্ঠ সেমিস্টার এবং অষ্টম সেমিস্টারের পরীক্ষার ফলাফল। পরীক্ষা প্রকাশিত হওয়া মাত্রই অনেকে এই ফলাফল দেখতে আগ্রহী হচ্ছেন কিন্তু অনেকেই খুঁজে পাচ্ছেন না ফলাফল সংক্রান্ত তথ্য।

ফলাফল দেখতে হলে এক শিক্ষার্থীকে প্রবেশ করতে হবে সরাসরি কারিগরি শিক্ষা বোর্ডের ফলাফল সেকশনে। যদি আপনারা প্রবেশ করতে না পারেন তাহলে এই লিংকে প্রবেশ করবেন এবং সেখানে দেখতে পারবেন ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল নামের একটি অপশন। এবার এই অপশনে প্রবেশ করুন এবং সেখান থেকে দেখে নিন ফলাফল।

অন্যান্য প্রতিবেদন- চূড়ান্ত বুয়েট এডমিট কার্ড ডাউনলোড

Share This Article