চূড়ান্ত বুয়েট এডমিট কার্ড ডাউনলোড করুন এখনই

Jahid Hasan

আবারো শুরু হয়েছে বুয়েট ভর্তি প্রবেশপত্র ডাউনলোড সম্পর্কে। কারণ এটি মধ্যে তাদের প্রাথমিক বাছাই পর্ব শেষ হয়েছে এবার চূড়ান্তভাবে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। আর যারা এই ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবে তাদের অবশ্যই এই এডমিট কার্ড ডাউনলোড করে তারপর পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

চূড়ান্ত বুয়েট এডমিট কার্ড ডাউনলোড করুন এখনই

বেশ কয়েকদিন আগে বুয়েটের প্রাথমিক বাছাই পর্ব শেষ হয়ে গেল। এরপর শিক্ষার্থীদের এখন চূড়ান্তভাবে ভর্তির তালিকা প্রকাশিত করা হয়েছে। অর্থাৎ বিগত কয়েকদিন আগে অনুষ্ঠিত হয়েছিল বুয়েট ভর্তি পরীক্ষার প্রাথমিক বাছাইপর্ব। আর যারা এই বাছাই পর্বে উত্তীর্ণ হয়েছে তাদের চূড়ান্ত ভর্তি পরীক্ষায় অনুষ্ঠিত হবে আগামী সপ্তাহে। আর এখন থেকে এই শিক্ষার্থীদেরকে এডমিট কার্ড ডাউনলোড করার জন্য অনুরোধ করা হচ্ছে। যারা এই এডমিট কার্ড ডাউনলোড করতে আগ্রহী তারা অবশ্যই বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে সেখান থেকে দেখতে ডাউনলোড করতে পারবেন একদম শিক্ষার্থী পূর্বেটি হবে।

চূড়ান্ত ভর্তি পরীক্ষায় অনুষ্ঠিত হওয়ার পর তাদের হবে মৌখিক পরীক্ষা তারপরে কেবল একজন শিক্ষার্থী চূড়ান্তভাবে ভর্তি হতে পারবে বুয়েটে। এরকম আরো অন্যান্য বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্যগুলো জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন আপনারা।

অন্যান্য প্রতিবেদন: ডিপ্লোমারা পেতে পারে গ্র্যাজুয়েশন সম্মান বললেন শিক্ষামন্ত্রী

Share This Article