তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রশ্নপত্র সমাধান

Jahid Hasan

আজকে অনুষ্ঠিত হচ্ছে এসএসসি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পরীক্ষা। যারা এই পরীক্ষায় অংশগ্রহণ করছে তারা অনেকে এই প্রশ্নপত্রের সমাধান খুঁজতে চাচ্ছেন। তাদের সমাধান নিয়েই হাজির হয়েছি আজকে এই নিউজে।

সারা বাংলাদেশ জুড়ে একসঙ্গে অনুষ্ঠিত হচ্ছে এসএসসি এবং সমাধান পরীক্ষা ২০২৪। পরীক্ষায় অংশগ্রহণ করছে সারা বাংলাদেশ জুড়ে প্রায় কয়েক লক্ষ শিক্ষার্থীরা। ইতিমধ্যে বেশ কয়েকটি পরীক্ষা অনুষ্ঠিত হয়ে গেল আজকে অনুষ্ঠিত হচ্ছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি। এ বিষয়টি অনেক শিক্ষার্থীর কাছে বেশ জটিল মনে হয়। যার কারণে কনফিউশনে পড়ে শিক্ষার্থীরা। অনেকে এই বিষয় নিয়ে বেশি চিন্তিত থাকে ৮০ নম্বরের উপরে তুলতে পারবে কিনা আবার প্রশ্নপত্র কিনা অনেকেরই চিন্তা থেকে যায়। তাদের কথা বিবেচনা করেই আজকে সাজানো হয়েছে আমাদের এই প্রতিবেদন।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রশ্নপত্র সমাধান

অনেক শিক্ষার্থী আছে পরীক্ষার হল থেকে বেরিয়ে এ প্রশ্নপত্র কারেকশন সম্পর্কে জানতে চান। আমাদের এই প্রতিবেদনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ তাদের জন্যই। কারণ এ জায়গা থেকে দেখতে পারবেন পরীক্ষা হওয়ার পাত্রই প্রশ্নপত্র সমাধান গুলো। প্রথমে একজন শিক্ষার্থী খুব সহজেই সঠিক কালেকশন পেয়ে যাবে। পরীক্ষা শেষ হওয়া মাত্রই আমরা আপনাদের এখানে একটি টেলিগ্রাম লিংক দিয়ে দেবো সেখানে প্রবেশ করে আপনারা দেখতে পারবেন সকল বোর্ডের প্রশ্নপত্র সমাধান।

শিক্ষার্থীদের পাশাপাশি অন্যান্য শিক্ষার্থীদের ও এ বিষয়টি দেখা দরকার বিশেষ করে যারা আগামী বছর পরীক্ষায় অংশগ্রহণ করবে। তাহলে তাদের এই বিষয় সম্পর্কে আরো বেশি ধারণা হবে এবং পরীক্ষায় ভালো করতে পারবেন তারা। অর্থাৎ নিজের ব্যাধাকে আরো যাচাই করতে হলে অবশ্যই আপনারা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রশ্নপত্র সমাধান দেখবেন এবং অন্যকে দেখার জন্য সুযোগ করে দিবেন।

অন্যান্য প্রতিবেদন: এসএসসি পরীক্ষা সাধারণ গণিত প্রশ্ন

Share This Article