মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা সিরিয়াল নাম্বারসহ | Medicine Specialist Doctor Sylhet List and Serial Number 2024

Jahid Hasan

মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকাটি, Medicine Specialist Doctor Sylhet List with Number আজকে আলোচনা করা হচ্ছে আমাদের এই আর্টিকেলটিতে। যারা এর মধ্যে সেরা মেডিসিন বিশেষজ্ঞ খুজতেছেন কিংবা বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারের নাম এবং ফোন নাম্বার জানতে চাচ্ছেন তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই আর্টিকেল জুড়ে আলোচনা করা হচ্ছে সিলেটের সকল ডাক্তারদের নাম এবং নাম্বার।

মানুষের মধ্যে পাঁচটি মৌলিক চাহিদা রয়েছে। তার মধ্যে অন্যতম একটি হচ্ছে চিকিৎসা। একজন মানুষ সুস্থ থাকুক আর না থাকুক দেখা যায় তার বছরে কিংবা মাসে একবার হলেও ডাক্তারের কাছে যেতে হয় চিকিৎসার জন্য। কিন্তু তারা কোন ডাক্তারের কাছে গেলে ভালো মনে হবে এবং কোন ডাক্তার থেকে ভালো চিকিৎসা নিতে পারবে সে বিষয়টি জানতে পারে না।

কিন্তু তাদের এ বিষয়টি অবশ্যই জানা দরকার। কেননা একজন অভিজ্ঞ ডাক্তারদের থেকে পরামর্শ নিলে সে দ্রুত সুস্থ হবে। আর একই সঙ্গে সে নির্ভুল চিকিৎসা পাবে। আমাদের দেশে চিকিৎসার ব্যাপারে বেশ অসচেতনতা রয়েছে সবার মধ্যে। প্রতিবছর ভুল চিকিৎসা জনিত সমস্যার কারণে প্রায় কয়েক হাজার মানুষ মারা যায়।

মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা নম্বরসহ

তাই একজন ব্যক্তির যে ধরনের রোগ বা সমস্যা হয়েছে ওই বিষয়ের উপর বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নেওয়া সবচেয়ে ভালো। পূর্বে ইন্টারনেটের এত ব্যবহার এবং সহজলভ্যতার না থাকার কারণে এই সমস্যা বেশি দেখা যেত যে কেউ জানতো না। কিন্তু এখন ইন্টারনেটের সহজ ব্যবহারের কারণে যে কোন কিছু খুঁজে পাওয়া যাচ্ছে খুব সহজে। আমাদের এই আর্টিকেল পড়ে সিলেটের প্রায় সকল হাসপাতালের ডাক্তারের নাম সহ ফোন নাম্বার জানতে পারবেন।

Medicine Specialist Doctor Sylhet List Serial Number

প্রতিটি অঞ্চলের মতো আমাদের সিলেটেও বিভিন্ন মানুষ মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার গুলো খুঁজে থাকে। যাতে করে তারা সুস্থ থাকে এবং সঠিক মেডিসিন গ্রহণ করতে পারে। কিন্তু অতি জরুরি সময় এই ডাক্তারের তালিকা অথবা ফোন নাম্বার গুলো খুঁজে পায় না। তাই তাদের জন্য আমরা এই তালিকাটা নিয়ে এসেছি। যাতে করে খুব সহজেই তারা তাদের কাঙ্ক্ষিত ডাক্তারের নাম ফোন নাম্বারসহ যাবতীয় সকল তথ্যগুলো পেয়ে যায়। আসুন কথা না বাড়িয়ে দেখি নেই এই তালিকাটি।

মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা

ডাক্তার নামডিগ্রিচেম্বারসিরিয়াল নাম্বার
ডাক্তার এম এম জাহাঙ্গীর আলমএমবিবিএস, এফসিপিএসনিউ মেডিকেল রোড ( বিকেল চারটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত)০১৭৬৬৬৬২৭২৭
ডাক্তার মোহাম্মদ মাসুদ গনিএমবিবিএস, এফসিপিএসইবনে সিনা হাসপাতাল০১৭১৩৩০১৫২৩
ডাক্তার শিশির আর চক্রবর্তীএমবিবিএস, এফসিপিএসপপুলার মেডিকেল হাসপাতাল ( বিকেল পাঁচটা থেকে রাত দশটা পর্যন্ত )০১৭১৯৩৭৪০৮৭
ডাক্তার খন্দকার কামরুল ইসলামএমবিবিএস, এফসিপিএসপপুলার মেডিকেল হাসপাতাল ( বিকেল পাঁচটা থেকে রাত আটটা পর্যন্ত )০১৫৩৬১৭১৩৭০
ডাক্তার মোঃ আশফাক উল ইসলামএমবিবিএস, এফসিপিএসইবনে সিনা হাসপাতাল ( বিকাল পাঁচটা থেকে রাত আটটা পর্যন্ত )০১৭১৩৩০১৫২৩
ডাক্তার মোহাম্মদ ফজলের রাব্বিএমবিবিএস, এফসিপিএসপপুলার মেডিসিন ( বিকাল ৪ঃ০০ টা থেকে রাত আটটা পর্যন্ত )০১৯৭২০৯৮৬৯১
ডাক্তার মোহাম্মদ রুহুল কবিরএমবিবিএস, এফসিপিএসবিশ্বরোড, সুবহানিঘাট সিলেট০১৭৬৩৯৯০৪৪
ডাক্তার এসকে কবির আহমেদএমবিবিএস, এফসিপিএসইবনে সিনা হাসপাতাল সিলেট ( বিকেল চারটা থেকে রাত আটটা পর্যন্ত )০৯৬৩৬৩০০৩০০
ডাক্তার মোহাম্মদ তানভীর মুহিতএমবিবিএস, এফসিপিএসইবনে সিনা হাসপাতাল ( বিকেল ৪ টা থেকে রাত ৮ টা পর্যন্ত)০৯৬৩৬৩০০৩০০
ডাক্তার মোহাম্মদ গোলাম রব শোয়েবএমবিবিএস, এফসিপিএসডাক্তার নাহিদা জাফরিন নিউ মেডিকেল রোড০১৭ ৬৬৬২৭২৭
প্রফেসর ডাক্তার এ এফ এম নাজমুল ইসলামএমবিবিএস, এফসিপিএসগহরপুর রোড দক্ষিণ সুরমা ( সকাল ১০ টা থেকে দুপুর ১ঃ৩০ মিনিট পর্যন্ত)০১৭১৫৯৪৪৭৩৩
ডাক্তার শিশির বসাকএমবিবিএস, এফসিপিএসসিলেট সুনামগঞ্জ হাইওয়ে ( বিকাল ৪:৩০ মিনিট থেকে রাত আটটা পর্যন্ত )০১৭২৬৪৫০১৮২
প্রফেসর ডাক্তার মাহ জুবা উম্মে সালামএমবিবিএস, এফসিপিএসনিউ মেডিকেল রোড কলেজ শাহ সিলেট ( বিকাল পাঁচটা থেকে রাত আটটা পর্যন্ত )০৮২১৭১০৯১৮

আর্টিকেলে প্রকাশিত সকল ডাক্তারের তালিকা এবং ফোন নম্বর গুলো যেকোনো সময় পরিবর্তন হতে পারে। আমরা যথাসাধ্য সর্বশেষ আপডেট তুলে ধরার চেষ্টা করব। সেজন্য আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন।

মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা নাম্বার, Medicine Specialist Doctor Sylhet List with Number ব্যতীত আরো অন্যান্য যেমন শিশু বিশেষজ্ঞ, সকল জেলার হাসপাতালের তালিকা জানতে আমাদের সঙ্গে থাকুন। সেই সঙ্গে সকল শিক্ষার সংক্রান্ত তথ্য দ্রুত আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

Share This Article