সেরা গ্যাস্ট্রোলিভার বিশেষজ্ঞ ডাক্তার সিলেট চেম্বার ও নাম্বার, Gastroenterology Doctor Sylhet Serial Number 2024

Jahid Hasan

আসসালামু আলাইকুম আজকের আর্টিকেলে আমাদের আলোচনার বিষয় হচ্ছে গ্যাস্ট্রোলিভার বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা সিলেট (List of Gastroliver Specialist Doctors in Sylhet) সম্পর্কে। যারা সিলেট অঞ্চলে বসবাস করে এবং উক্ত বিশেষজ্ঞ ডাক্তারের প্রয়োজন রয়েছে তারা আমাদের আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন এবং খুঁজে দিন আপনার কাঙ্ক্ষিত বিশেষজ্ঞ ডাক্তারের ফোন নম্বর সহ যাবতীয় সকল তথ্যপূর্ণ।

মানুষের মৌলিক চাহিদা পাঁচটির মধ্যে অন্যতম একটি হচ্ছে চিকিৎসা। একজন ব্যক্তির কোন এক সময় সবার চিকিৎসা গ্রহণের প্রয়োজন হয়ে থাকে। কখন কার কোন রোগ হয়ে যায় একথা বলা মুশকিল। মানুষ নানা রোগে অসুস্থ হয়ে থাকে তার মধ্যে একটি হচ্ছে গ্যাস্ট্রোলিভার জনিত সমস্যা। আমাদের দেশে এই ধরনের সমস্যাটি সবচেয়ে বেশি দেখা যায়।

মূলত এ রোগটি হয়ে থাকে খাবার জনিত সমস্যার কারণে এবং অন্যান্য বেশ কিছু কারণে। তবে যেটাই হোক অসুস্থ যখন হয়ে যায় তখন মানুষ ডাক্তারের শরণাপন্ন হয়। কিন্তু কোন রোগের জন্য কোন ডাক্তার সবচেয়ে ভালো এটি অনেকেরই জানা থাকে না যার কারণে সবাই দ্বিধা দ্বন্দ্বের মধ্যে পড়ে যায়। তবে যে রোগ হয়েছে আপনার, যদি সে বিষয়ের উপর বিশেষজ্ঞ ডাক্তার দেখান তাহলে আপনার রোগটি খুব সহজে তারা ধরতে পারবে এবং চিকিৎসা গ্রহণ করতে পারবে।

গ্যাস্ট্রোলিভার বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা সিলেট

ঢাকা শহরসহ বিভিন্ন অঞ্চলে প্রচুর ছোট বড় সরকারি বেসরকারি এবং প্রাইভেট হাসপাতালে রয়েছে। তেমন ভাবে সিলেট বিভাগে রয়েছে প্রচুর ডাক্তার এবং বিশেষজ্ঞরা। সাধারণ মানুষের চিকিৎসা দেওয়া হয়ে থাকে দিনের ২৪ ঘন্টা পর্যন্ত। তবে সিলেটের কোন অঞ্চলে কোন ডাক্তার কখন বসে থাকে এটি অনেকেরই অজানার থেকে যায়। আর্টিকেলটি পড়লে আপনারা জানতে পারবেন সিলেটের গ্যাস্ট্রোলিভার বিশেষজ্ঞ ডাক্তাররা কখন কখন কোথায় বসে থাকে।

এখন একজন রোগী বিশেষ অসুস্থ হয়, একজন ভালো ডাক্তার দেখানোর প্রয়োজন হয়। সবাই চায় তাকে সবচেয়ে ভালো ডাক্তারটি দেখানো হোক এবং তার নিজের এলাকায় হয়ে থাকে। কিন্তু অনেকেই এ ব্যাপারটা জানে না যে কোন জায়গায় কোন ভালো ডাক্তার পাওয়া যায় সেটি। ওয়েবসাইটে ইতিপূর্বে দেওয়া হয়েছে সকল জেলার ডাক্তারের তালিকা সহ ফোন নাম্বার। আপনি বাসায় বসে গ্যাস্ট্রোলিভার বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা সিলেট দেখতে পারবেন।

Also Check: নিউরোলজি বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা ফোন নম্বরসহ

একই সঙ্গে দেখতে পারবেন কোন ডাক্তার কখন কোন চেম্বারে রোগী থেকে থাকে। শুধু তাই নয় আপনি চাইলে এখান থেকে নাম্বার নিয়ে সরাসরি সিরিয়ালের জন্য ফোন দিতে পারবেন এবং অগ্রিম সিরিয়াল রেখে দিতে পারবেন। তাই আর দেরি নয় এখনি আপনি নিচে থেকে এই ডাক্তারের তালিকা গুলো দেখে নিন।

গ্যাস্ট্রোলিভার বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা সিলেট ২০২৩

  • ডা: সৈয়দ আলমগীর সাফওয়াত ইবনে সিনা হাসপাতাল, সোবাহানীঘাট ০১৭১৩৩০১৫২৩
  • ডা: অলিউর রহমান ইবনে সিনা হাসপাতাল সোবাহানীঘাট, সিলেট ০১৭১৩৩০১৫২৩
  • ডা: মধুসূদন সাহা পপুলার মেডিকেল সেন্টার কাজলশাহ, সিলেট ০১৯২০১৩৪২৪৫
  • ডা: মৃনাল কান্তি দাশ মেডিএইড ডায়াগনস্টিক সেন্টার, কাজলশাহ, সিলেট ০১৭৭৮৮৮২৩৪৪
  • ডাঃ ইকবাল আহমদ চৌধুরী ইবনে সিনা হসপিটাল লিমিটেড, সোবহানীঘাট ০১৭১৩-৩০১৫২৩
  • ডা: মো: হেজবুল্লাহ জীবন পুলার মেডিকেল সেন্টার কাজলশাহ ০১৭১৪-৭২৬৪২৮
  • ডাঃ গৌতম কুমার রায় নূরজাহান হসপিটাল, দরগা গেইট, সিলেট ০১৭১২৯৩২০৬২
  • ডাঃ মোঃ ফয়জুল ইসলাম চৌধুরী ০১৭১৩-৩০১৫২৩
  • ডাঃ কে. এম. আখতারুজ্জামান মাউন্ট এডোরা হসপিটাল ০১৭১৪০০০৭৭০
  • ডা: শিশির চক্রবতী বাবুল ড্রাগ হাউস,ষ্টেডিয়াম ০১৭১৯৩৭৪০৮৭

আপনারা উপরে যে তালিকা দেখছেন এটি ২০২৩ সালের সর্বশেষ আপডেট করা হয়েছে। তবে বেশিরভাগ ডাক্তার গুলো প্রতিবছর বিভিন্ন জায়গায় পরিবর্তন হয়ে থাকে। এক্ষেত্রে তাদের সিরিয়াল দেওয়ার ফোন নম্বরটি একই থাকে কারণ এগুলো হাসপাতালের ফোন নম্বর। আর সর্বশেষ আপডেট গুলো পেতে আমাদের সঙ্গে থাকুন। সিলেট এবং আরো অন্যান্য অঞ্চলের সকল হাসপাতালের তালিকা ডাক্তারদের নাম সহ ফোন নম্বর দেওয়া রয়েছে। সকল তালিকা গুলো দেখতে আমাদের সঙ্গে থাকুন।

Also Read: চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা নম্বরসহ

আজকের আর্টিকেলের মাধ্যমে আপনারা আশা করি গ্যাস্ট্রোলিভার বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা সিলেট ( List of Gastroliver Specialist Doctors in Sylhet ) ফোন নম্বর সহ যাবতীয় সকল তথ্যগুলো পেয়ে গেছেন। সংক্রান্ত সকল তথ্য সবার আগে আপডেট পেতে আমাদের সঙ্গে থাকুন প্রয়োজনে আমাদের টেলিগ্রাম চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

Share This Article