শিশু বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা সিরিয়াল নাম্বারসহ, Best Child Specialist Doctor in Sylhet 2024

Jahid Hasan

শিশু বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা মোবাইল নম্বরসহ তালিকা, Pediatrician Doctors Sylhet List প্রকাশ করা হচ্ছে আমাদের আজকের এই আর্টিকেলে। এছাড়াও আপনারা জানতে পারবেন সিলেটের মধ্যে শিশু বিশেষজ্ঞ, নাক কান গলা বিশেষজ্ঞ, সকল হাসপাতালের তালিকা নাম্বারসহ ইত্যাদি। যারা এ বিষয়গুলো জানতে চান তারা আমাদের আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন।

একজন মানুষ যে কোন সময় যেকোনো কারণে অসুস্থ হয়ে যেতে পারে। আমাদের জীবনের মৌলিক চাহিদা রয়েছে তিনটি তার মধ্যে একটি হচ্ছে চিকিৎসা। তবে একটি বিষয় আপনারা হয়তো লক্ষ্য করেছেন আমাদের দেশে মৃত্যুর হার অনেক বেশি ছিল। কিন্তু বর্তমানে এই মৃত্যুর হার অনেকাংশ কমে এসেছে।

আগেকার মানুষ ছিলেন অসচেতন যার কারণে একজন শিশুর জন্ম গ্রহণের পর তার বিভিন্ন ধরনের রোগের শিকার হত। প্রয়োজনীয় চিকিৎসা এবং চিকিৎসকের অভাবে শিশুগুলো মারা যেত বা অসুস্থ হয়ে আজীবন পঙ্গুত্ব হয়ে থাকতো। বর্তমানে এই সমস্যাটা একদম কমে গেছে। এখন অনেক ডাক্তার এসেছে এবং শিশু বিশেষজ্ঞ রয়েছে যাদের মাধ্যমে উন্নত সেবা গ্রহণ করা যায়।

শিশু বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা নাম্বারসহ:

একজন শিশু যখন জন্মগ্রহণ করে তখন তার পিতা মাতার কাছে এসে থাকে সর্বশ্রেষ্ঠ উপহার। পিতা মাতার সহ সবাই চায় এই শিশু সুস্থ সকল ভাবে বড় হোক এবং উন্নত জীবন পায়। কিন্তু বিভিন্ন কারণে রোগের আক্রমণ হয়ে যায় শিশুর শরীরে। কিন্তু শব্দ জন্মগ্রহণ করা শিশুর শরীরে কি রয়েছে সেটা অনেকেই জানতে পারে না। এমনকি অনেক ডাক্তার গুলো খুব সহজে ধরতে পারে না।

এ বিষয়ে যারা বিশেষজ্ঞ তাদের থেকে পরামর্শ গ্রহণ করলে অথবা চিকিৎসা গ্রহণ করলে শিশুরা খুব দ্রুত সুস্থ হয়ে যায়। কেননা তারা এ বিষয়ে অনেক পারদর্শী হয়ে থাকে। যদি আপনার সন্তানের সুস্থতা চান তাহলে অবশ্যই বিশেষজ্ঞদের পরামর্শ নিবেন ‌ কারণ একজন শিশু বিশেষজ্ঞ ডাক্তার সবসময় ভালোভাবে শিশুদেরকে চিকিৎসা দান করে থাকেন। তবে আজকে আমরা আলোচনা করতেছি শিশু বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা।

কারণ আমাদের সিলেট অঞ্চলের অনেক শিশুরা বিভিন্ন কারণে অসুস্থ হয়ে থাকে। এদেরকে ইমারজেন্সি অনেক সেবা প্রদান করতে হয়। কারন শিশু বয়সে রোগ প্রতিরোধ ক্ষমতা অনেক কম থাকে যার কারণে যতটা সম্ভব দ্রুত চিকিৎসা প্রদান করা উচিত। আমাদের মধ্যে অনেকেই জানেন না কোন বিশেষজ্ঞ ডাক্তার ভালো অথবা কোন বিশেষজ্ঞ ডাক্তারকে কোন হাসপাতালে পাওয়া যাবে এ বিষয়টি। আমাদের আর্টিকেলটি যদি আপনারা শেষ পর্যন্ত পড়ুন তাহলে তারা সকল শিশু বিশেষজ্ঞ ডাক্তারের নামসহ তালিকা দেখতে পারবেন।

শিশু বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা:

ডাক্তারের নামডিগ্রিচেম্বারসিরিয়াল
প্রফেসর ডাক্তার মোঃ মনজির আলীএমবিবিএসশিশুরোগ পপুলার মেডিকেল সেন্টার সিলেট ( বিকেল চারটা থেকে রাত আটটা পর্যন্ত )০১৭১৫০৮৪০৭৮
ডাক্তার এম এ হাইএমবিবিএসইবনে সিনা হাসপাতাল সিলেট ‌( সাপ্তাহিক ছুটি শুক্রবার বন্ধ)০৯৬৩৬৩০০৩০০
প্রফেসর ডাক্তার মোঃ একলাছুর রহমানএমবিবিএসমেডিনোভা মেডিকেল সার্ভিস লিমিটেড ( বিকাল তিনটা থেকে রাত দশটা পর্যন্ত )০১৭৪ ৬০০৮০০১
ডাক্তার মোঃ বেনজামিনএমবিবিএসমাউন্ট এডোরা হাসপাতাল সিলেট ( বিকেল চারটা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত)০১৯১৭১৯৬৯৬১
কর্নেল ডাক্তার বিপ্লব কুমার রাহাএমবিবিএসআল হারামাইন হাসপাতাল সিলেট০১৯৩১২২ ৩৫৫৫
ডাক্তার মোহাম্মদ সোহেলএমবিবিএসইবনে সিনা হাসপাতাল সিলেট ( শুক্রবারে বন্ধ )০৯৬৩৬৩০০৩০০
ডাক্তার মোঃ মাহবুবুল আলমএমবিবিএসইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টার দুপুর ১টা থেকে ২টা ৩০ মিনিট পর্যন্ত০১৭০৮৩৯৯৩০৫
মোঃ শাহরিয়ার খানএমবিবিএসনর্থ ইস্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল সকাল ১১ টা থেকে দুপুর ১ঃ৩০ পর্যন্ত০১৭১৫৯৪৪৭৩৩
ডাক্তার অশিৎ চন্দ্র দাসএমবিবিএসপপুলার মেডিকেল সেন্টার ও হাসপাতাল সিলেট ( বিকেল পাঁচটা থেকে রাত আটটা পর্যন্ত )০১৭৭৩০৩৫১৩৮

এই শিশু বিশেষজ্ঞ ডাক্তার তালিকা সিলেট সহ আরো বেশ কয়েকটি ডাক্তারের তালিকা রয়েছে আমাদের এখানে। আসুন নিচে থেকে এই ডাক্তারের তালিকা গুলো আগে দেখে নেই।

প্রফেসর ডাক্তার মো: আনসার খানএমবিবিএসইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টার রিকাবি বাজার০১৭০৮৩৯৯৩০৫
ডাক্তার ফাহমিদা চৌধুরীএমবিবিএসমাউন্ট এডোরা হাসপাতাল নয়া সড়ক সিলেট ( বিকেল পাঁচটা থেকে রাত আটটা পর্যন্ত )
মোঃ মোয়াজ্জেম হোসেন হারুনএমবিবিএসমাউন্ট এডোরা হাসপাতাল সিলেট ( বিকেল চারটা থেকে রাত আটটা পর্যন্ত )০১৭৮৬৩৬০৫৪৮
ডাক্তার মোহাম্মদ বশির উদ্দিনএমবিবিএসইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টার ( বিকেল পাঁচটা থেকে রাত ৯ টা পর্যন্ত )০১৭০৮৩৯৯৩০৫
ডাক্তার এ এইচ এম খাইরুল বাশারএমবিবিএসমাউন্ট এডোরা হাসপাতাল ( বিকাল ৫ টা থেকে রাত ৮ টা পর্যন্ত )০১৩১২০৬১২৪৫
ডাক্তার ফাতেমা ইয়াসমিনএমবিবিএসওয়েসিস হাসপাতাল সিলেট ( বিকাল ৩ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত )০১৭৬৩৯৯০০৪৪
ডাক্তার ফারজানা হামিদএমবিবিএসইবনে সিনা হাসপাতাল সিলেট ( সাপ্তাহিক ছুটি শুক্রবার বন্ধ )০৯৬৩৬৩০০৩০০

উপরে যে আপনারা শিশু বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা সিলেট দেখতেছেন এগুলো সর্বশেষ আপডেট করা হয়েছে। তবে যে কোন সময়ে ডাক্তাররা পরিবর্তন হতে পারে। তাই নিয়মিত আপডেট জানতে আমাদের সঙ্গে থাকুন।

শিশু বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকাসহ, Pediatrician Doctors Sylhet List আরো অন্যান্য বিশেষজ্ঞদের নাম্বার এবং তালিকা পেতে আমাদের সঙ্গে থাকুন। কারণ আমাদের ওয়েবসাইটে সিলেট বিভাগ সহ ঢাকার সকল হাসপাতালের ডাক্তারের তালিকা রয়েছে।

Share This Article