সিলেটের সেরা সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার তালিকা: List of Best Surgery Specialist Doctors in Sylhet 2024

Jahid Hasan

প্রতিদিনের মতো আজকের আর্টিকেলে আলোচনা করা হচ্ছে সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার সিলেট & List of Best Surgery Specialist Doctors in Sylhet। আপনারা এই আর্টিকেলে একই সঙ্গে পাচ্ছেন এই সকল ডাক্তারদের ফোন নম্বর এবং চেম্বার গুলো। আপনি বাসায় বসে থেকে সিলেটের ডাক্তারদের হাসপাতাল এবং সিরিয়ালের জন্য ফোন করে বুকিং দিতে পারবেন।

মানুষের পাঁচটি মৌলিক অধিকারের মধ্যে অন্যতম একটি অধিকার হচ্ছে চিকিৎসা। যার জীবন আছে সে কোন এক সময় না কোন এক সময় বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে থাকে। তবে এ রোগ গুলোর মধ্যে ছোট বড় অনেক ধরনের রোগ রয়েছে। এখানে ছোট-বড় রোগ বলতে বোঝানো হয়েছে জটিল এবং সহজে সমাধান রোগ গুলো। কিছু কিছু লোক আছে যেগুলো অত্যন্ত জটিল সেগুলো সার্জারি করার প্রয়োজন হয়ে থাকে।

কিন্তু অন্যান্য ডাক্তারের মতো সার্জারি বিশেষজ্ঞদের একটু তুলনামূলকভাবে বেশি অভিজ্ঞতা সম্পন্ন হতে হয়। অতি সেনসিটিভ একটি বিষয়। সুতরাং আপনি সবসময় চেষ্টা করবেন অভিজ্ঞ সম্পূর্ণ ডাক্তারদের দ্বারা চিকিৎসা নিতে। বিশেষ করে যারা উক্ত বিষয়ে বিশেষজ্ঞ তাদেরকে দিয়ে।

সার্জারি বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা (List of Best Surgery Specialist Doctors in Sylhet)

বাংলাদেশে বিভিন্ন জায়গায় সার্জারি বিশেষজ্ঞ ডাক্তারদের প্রয়োজন রয়েছে। কারণ এ রোগের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে এবং মানুষ ডাক্তারদের সম্পন্ন হচ্ছে। অন্যান্য বিশেষজ্ঞ ডাক্তারদের মত সিলেট অঞ্চলে দরকার হয়েছে সার্জারি বিশেষজ্ঞ। ওয়েবসাইটে ইতিপূর্বে চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তারসহ আরো অন্যান্য ডাক্তার তালিকা প্রকাশ করা হয়েছে। সেই তালিকা গুলো দেখতে উপরের লেখায় প্রবেশ করুন।

সিলেট হচ্ছে বাংলাদেশের অন্যতম একটি বিভাগ এবং এ রয়েছে বেশ কয়েকটি জেলা। প্রত্যেকটি জেলায় আলাদা আলাদা সার্জন বিভাগ রয়েছে এবং প্রতিটি উপজেলায় বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে। আর এ ডাক্তাররা সরকারি বেসরকারি প্রাইভেট হাসপাতালগুলোতে নিয়মিত রোগীদেরকে সেবা দিয়ে থাকে। আমাদের এই সকল ডাক্তারের নাম এবং ফোন নম্বর গুলো থাকে অত্যন্ত জরুরী। কেননা অসুস্থতা মানুষের জীবনে হঠাৎ করে চলে আসে।

সিলেট এমজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ডাক্তারদের তালিকা

যদি কেউ ইমারজেন্সি ভাবে সার্জারি বিশেষজ্ঞ ডাক্তারদের সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই আমাদের এই আর্টিকেলটি বুক মার্ক করে রাখবেন। তাহলে আপনি কয়েক মিনিটের মধ্যে জানতে পারবেন কোন ডাক্তার কোন হাসপাতালে কখন বসে। এমকি ঘরে বসে আপনি ওই ডাক্তার দেখানোর জন্য সিরিয়াল দিয়ে রাখতে পারবেন।

আমাদের ওয়েবসাইটে আরও অন্যান্য যেমন নিউরোলজি বিশেষজ্ঞ ডাক্তার তালিকা রয়েছে সেটি দেখতে এখানেই প্রবেশ করুন। অর্থাৎ আমাদের ওয়েবসাইটে যাবতীয় সকল সিলেট অঞ্চলের হাসপাতাল এবং ডাক্তারদের তালিকা উল্লেখ করা হয়েছে।

সিলেটের সেরা সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার তালিকা

সার্জারি বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা সিলেট এই আর্টিকেলে আপনারা এখন জানতে পারবেন এই অঞ্চলের কিছু সেরা বিশেষজ্ঞ ডাক্তারদের নাম এবং ফোন নম্বর সহ যাবতীয় সকল তথ্যগুলো। অর্থাৎ এর মাধ্যমে আপনি জানতে পারবেন কোন ডাক্তার কোন চেম্বারে কখন বসে সকল বিষয়।

ডাক্তারের নামবিশেষজ্ঞ নামচেম্বারসিরিয়ালের নাম্বার
ডা: রফিকুস সালেহীনসার্জারি বিশেষজ্ঞইবনে সিনা হাসপাতাল, (সোবহানীঘাট, সিলেট)০১৭১৩৩০১৫২৩
ডা: ডি এ হাসান চৌধুরীসার্জারি বিশেষজ্ঞল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টার, (কাজলশাহ, সিলেট)০১৭৬৬৬৬২৭২৭
ডা:সায়েক আজিজ চৌধুরীসার্জারি বিশেষজ্ঞইবনে সিনা হাসপাতাল (সোবহানীঘাট, সিলেট)০১৭১৩৩০১৫২৩

উপরে আপনারা দেখলেন সার্জারি বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা সিলেট। বিভিন্ন সময় এ ডাক্তাররা সরকারি বা বেসরকারিভাবে বিভিন্ন জায়গায় বদলি হয়ে যায়। তবে যখন একজন ডাক্তার অন্য জায়গায় বদলি হয়ে যায় আবার অন্য ডাক্তার এখানে সেবা দেওয়ানের জন্য চলে আসেন। এক্ষেত্রে যেকোনো সময় ডাক্তার তালিকা অথবা ফোন নম্বর গুলো পরিবর্তন হতে পারে। সকল ধরনের আপডেট পেতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন।

List of Best Surgery Specialist Doctors in Sylhet / সেরা সার্জারি বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা সিলেট সম্পর্কে জানলেন আমাদের আজকের এই আলোচনায়। এরকম আরো অন্যান্য সিলেটের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা মোবাইল নম্বর এবং চেম্বার সহ সকল যাবতীয় তথ্যগুলো জানতে আমাদের সঙ্গে থাকুন।

চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা নম্বরসহ

সিলেটের গ্যাস্ট্রোলিভার ডাক্তারের তালিকা

Share This Article