নিউরোলজি বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা ফোন নম্বরসহ, Neurology Specialist Doctor Sylhet with Phone Number 2024

Jahid Hasan

আপনি কি নিউরোলজি বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা ফোন নম্বরসহ & Neurology Specialist Doctor List Sylhet খুঁজতেছেন কিন্তু পাচ্ছেন না। এই আর্টিকেলটি আপনার জন্য বেশ গুরুত্বপূর্ণ। এই আর্টিকেলে আপনারা তা জানতে পারছেন নিউরোলজি মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের নাম, নাম্বার, চেম্বার ইত্যাদি সহ যাবতীয় সকল তথ্যগুলো।

আমাদের দেশে বর্তমানে চিকিৎসা খাতে বেশ চাহিদা রয়েছে নিউরন বিষয়ক সমস্যাটি সমাধানের। কারণ যতদিন যাচ্ছে তত মানুষের নিউরোলজি সমস্যাটি কয়েকগুণ হারে বৃদ্ধি পেয়েছে। দেখা গেছে এভারেজে প্রায় ১৫% মানুষের এ সমস্যাটি কম বেশি রয়েছে এবং পাঁচ শতাংশের মতো বেশি সমস্যা দেখা যায় এটি।

কিন্তু প্রয়োজনীয় ডাক্তার কিংবা বিশেষজ্ঞ পরামর্শে অনেকের চিকিৎসা গ্রহণ করতে পারে না। আবার অনেকে হঠাৎ বিভিন্ন সমস্যার সম্মুখীন হয় তখন দ্রুত চিকিৎসার প্রয়োজন হয়। অনেকে এই সময় তৎক্ষণিক তার নিজ এলাকার নিউরন স্পেশালিস্টদেরকে খুঁজে পান না অথবা তাদের সন্ধান জানতে পারে না। আপনারা আর্টিকেল পড়লে সে বিষয়টি সম্পর্কে পরিপূর্ণ একটি ধারণা পেয়ে যাবেন কিভাবে খুব সহজেই তাদের চেম্বার খুঁজে পাবেন।

সিলেট এমজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ডাক্তারদের তালিকা

নিউরোলজি বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা ফোন নম্বরসহ

ওয়েবসাইটটিতে ইতিপূর্বে উল্লেখ করা হয়েছে বিভিন্ন জেলার বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার। আমাদের আজকের এই আর্টিকেলে আপনাদের তুলে ধরছি সিলেট অঞ্চলের নিউরোলজি বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা। এখান থেকে আপনারা অর্থাৎ সিলেটবাসীরা অথবা এর আশেপাশের অঞ্চলের বাসিন্দারা এই তালিকাটি থেকে ডাক্তারের নাম চেম্বারসহ যাবতীয় সকল তথ্যগুলো পেয়ে যাবে।

আর সিলেটের অন্যান্য বিশেষজ্ঞদের তালিকা আমাদের ওয়েবসাইটে প্রকাশিত করা হয়েছে সেগুলো দেখতে এই আর্টিকেলের নিচের লিংক গুলো দেখুন।

নিউরোলজি বিশেষজ্ঞ ডাক্তার তালিকা সিলেট

নামডিগ্রিচেম্বারসিরিয়াল নম্বর
ডাক্তার মোঃ জসিম উদ্দিনএমবিবিএসশাহজালাল মেডিকেল সার্ভিস ( বিকাল দুইটা থেকে রাত আটটা পর্যন্ত }০১৭৩২৩২৮৬৩৩
প্রফেসর ডাক্তার কামাল আহমেদএমবিবিএসগহরপুর রোড দক্ষিণ সুরমা ( সকাল ১০ টা থেকে দুপুর ১টা ৩০ মিনিট পর্যন্ত)০১৭১৫৯৪৪৭৩৩
ডাক্তার কামাল আহমেদএমবিবিএসইবনে সিনা হাসপাতাল ( বিকাল তিনটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত)০১৭৭৯৫৫৩৫৯৫
ডাক্তার আফজাল মমিনএমবিবিএসইবনে সিনা হাসপাতাল০৯৬৩ ৬৩০০৩০০
ডাক্তার কামাল আহমেদএমবিবিএসইবনে সিনা হাসপাতাল ( বিকাল তিনটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত)০১৭৭৯৫৫৩৫৯৫
ডাক্তার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানএমবিবিএসআল হারামাইন হাসপাতাল০১৯৩১২২ ৫৫৫৫

এই আর্টিকেলে যে নিউরোলজি বিশেষজ্ঞ ডাক্তার তালিকা সিলেট দেখলেন এখানে ফোন নম্বর, চেম্বার এবং তাদের ডিগ্রি সম্পর্কে জানলেন। এই তালিকা প্রতিনিয়ত পরিবর্তন হতে পারে যে কোন সময়। কারণ এ ডাক্তার গুলো বিভিন্ন জায়গায় ট্রান্সফার হয়ে যায় অথবা বিভিন্ন জায়গা থেকে ডাক্তার আসে। বেশিরভাগ ক্ষেত্রে সিরিয়াল নাম্বারটা সঠিক থেকে যায়। তবে এটি পরিবর্তন হতে পারে।

চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা নম্বরসহ

সিলেটের গ্যাস্ট্রোলিভার ডাক্তারের তালিকা

শিশু বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা সিরিয়াল নাম্বারসহ

সেরা গ্যাস্ট্রোলিভার বিশেষজ্ঞ ডাক্তার সিলেট চেম্বার ও নাম্বার

চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকা নম্বরসহ

Neurology Specialist Doctor List Sylhet with Phone Number

চিকিৎসা আমাদের জীবনের একটি মৌলিক অধিকারের মধ্যে অন্যতম। বিভিন্ন সময় আমরা অসুস্থ হয়ে যেতে পারি। খুব সহজে কিংবা দ্রুত তখন কোন ডাক্তারের পরামর্শ নিতে পারি না।অথবা ডাক্তারের সঠিক তথ্যগুলো জানতে পারি না। যদি আপনারা আমাদের এই আর্টিকেলটি পড়ুন এবং আমাদের ওয়েবসাইট নিয়মিত দেখুন। তাহলে খুব সহজেই সিলেটসহ বাংলাদেশের সকল জেলার সকল অভিজ্ঞ ডাক্তারের ফোন নাম্বারসহ যাবতীয় সকল তথ্যগুলো পেয়ে যাবেন। এইজন্য নিউরোলজি বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকাদেখার পাশাপাশি আপনারা আমাদের সকল আর্টিকেলগুলো পড়ে নিবেন।

আর প্রয়োজনে আমাদের ওয়েবসাইটটি অবশ্যই বুকমার্ক করে রাখবেন। এগুলো নিজে পড়ুন এবং অন্যকে জানার জন্য সাহায্য করার ক্ষেত্রে অবশ্যই আমাদের আর্টিকেলগুলো শেয়ার করে দিবেন। আপনার মত অন্যরা খুব সহজে এ বিষয়গুলো জানতে পারবে এবং উপকৃত হবে।

নিউরোলজি বিশেষজ্ঞ ডাক্তার সিলেট তালিকার নাম্বার এবং চেম্বারে সিরিয়ালসহ (Neurology Specialist Doctor List Sylhet) যাবতীয় সকল তথ্যগুলো আপনারা জানতে পারলেন। সিলেটের আরো বিশেষজ্ঞ এবং হাসপাতালের তালিকা গুলো দেখতে আমাদের ওয়েবসাইটের হোম পেজ দেখুন।

Share This Article